চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

পিজিত-রন্টির ‘তোমার পাগল’

এক গানেই তিন প্রজন্ম!

অনলাইন ডেস্ক

৭ মে, ২০২১ | ১২:১৬ পূর্বাহ্ণ

তরুণ সঙ্গীতশিল্পী পিজিত মহাজন। ক্লোজ আপ তারকা রন্টি দাসকে সাথে নিয়ে গাইলেন ‘তোমার পাগল’ শিরোনামে প্রথম দ্বৈত গান। দেশের অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে।
‘আমার শুধু তোমাকে চাই, অন্য কাউকে নয়/সে তোমার চেয়ে সুন্দরী বা অনেক গুণী হয়’- এমন কথায় সাজানো গানটির গীতিকার ও সুরকার পিজিত মহাজন নিজেই। গানটির সঙ্গীতায়োজন করেছেন দেশের স্বনামধন্য সংগীত পরিচালক সুমন কল্যাণ। গানের সাউন্ড ডিজাইন করেছেন আমজাদ হোসেন বাপ্পী।
‘তোমার পাগল’ গানের ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। এতে মডেল হয়েছেন আলিফ ও নাইম। সিনেমাটোগ্রাফি করেছেন পিয়াল আরাফাত। সহকারী পরিচালক হিসেবে ছিলেন রাকিবুল হাসান। এটি নির্মিত হয়েছে এস টু পিক্সেলের প্রোডাকশানে।
গান নিয়ে সুমন কল্যান পূর্বকোণকে বলেন, ‘গানের কথা ও সুর ভালো। পিজিত ও রন্টি দু’জনেই ভালো গায়। তবে পিজিতের চর্চা চালিয়ে যেতে হবে। গানের জগতে টিকে থাকতে হলে অধ্যাবসায়ের বিকল্প নেই। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’
ক্লোজ আপ তারকা রন্টি দাস পূর্বকোণকে বলেন, ‘খুব সুন্দর একটা গান, গানের সুরও চমৎকার। পিজিত আমার চট্টগ্রামের ছেলে। পিজিত ভালো গায়। তার কথাতেই গানটি গাওয়া। গানটি শ্রোতাদের মন জয় করবে বলে আমার বিশ্বাস।’
গান নিয়ে পিজিত পূর্বকোণকে বলেন, ‘এটি রোমান্টিক ধাঁচের গান। আমি অত্যন্ত আনন্দিত আমার এই গানে সুমন দা ও রন্টি দি’কে কাছে পেয়েছি। আর জি সিরিজকে অনেক ধন্যবাদ, চমৎকার মিউজিক ভিড়িও নির্মাণ করার জন্য। পুরো টিম মিলে একটা ভালো গান উপহার দেয়ার চেষ্টা করেছি। এখন শ্রোতাদের ভালো লাগলেই আমাদের সার্থকতা।’
পিজিত আরও জানান, মজার বিষয় হচ্ছে এই গানের শিল্পী, সঙ্গীত পরিচালক, শব্দ প্রকৌশলী প্রত্যকের সংগীতের হাতেখড়ি চট্টগ্রামেই। এক গানেই চট্টগ্রামের সংগীতের তিন প্রজন্মকেও পাওয়া গেল।
উল্লেখ্য পিজিত মহাজন ও রন্টি দাস দু’জনই চট্টগ্রামের। দু’জনেই সংগীতের মানুষ। আর সুমন কল্যাণের জন্ম ও বেড়ে ওঠাও চট্টগ্রামে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট