চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মোজাম্মেল হক সভাপতি, বেলাল হোসেন সম্পাদক

সৌদি আরবে আওয়ামী ফাউন্ডেশনের ত্রিবার্ষিক সম্মেলন: কমিটি গঠিত

সৌদিআরব সংবাদদাতা

১৮ মার্চ, ২০২৩ | ১১:৫৩ অপরাহ্ণ

সৌদি আরবে মক্কা আওয়ামী ফাউন্ডেশনের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার (১৮ মার্চ) মক্কার একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

 

সম্মেলন প্রস্তুতি কমিটির প্রধান বেলায়েত হোসেন পাটোয়ারী চন্দনাইশের মোহাম্মদ মোজাম্মেল হককে সভাপতি, হাটহাজারীর বেলাল হোসেনকে সাধারণ সম্পাদক ও মহসিন রিয়াদকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন।

 

 মোহাম্মদ বেলায়েত হোসেন পাঠোয়ারীর সভাপতিত্বে ও সদস্য মোহাম্মদ নুরুল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেদ্দা আওয়ামী কৃষক লীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, মক্কা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি হোসেন খান এনায়েত, মক্কা আওয়ামী পরিষদের সভাপতি মোহাম্মদ খালেক সওদাগর, মক্কা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি হারুন খান ও সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন এবং কৃষক লীগের সহ সভাপতি মোহাম্মদ নাসির মুন্সি।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাকেরুল ইসলাম জাকু, আবদুল ওয়াহিদ, নুরু উদ্দীন, মহসিন রিয়াদ এসকান্দর হোসেন, জাহাঙ্গীর আলম, ইয়াছিন খান,খলিলুর রহমান,সফিকুর রহমান প্রমুখ।

 

বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান আওয়ামী লীগ সরকারকে আবারও বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

 

এ সময় মক্কা আওয়ামী কমিউনিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনের শুরুতে কোরআন তেলোয়াত করেন মাওলানা সোলাইমান। পরে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট