চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ইতালিতে একই বাসায় মিললো দুই ভাইয়ের লাশ

অনলাইন ডেস্ক

২১ আগস্ট, ২০১৯ | ৫:৫১ অপরাহ্ণ

ইতালিতে একটি বাসা থেকে দেশটির পুলিশ প্রবাসী বাংলাদেশি দুই ভাইয়ের লাশ উদ্ধার করেছে। রবিবার (১৮ আগস্ট) দেশটির বাণিজ্যিক রাজধানী মিলানের রাজ্জিও এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুইভাই হলেন, আব্দুল হাই (৪১) ও জমির উদ্দিন (৩৮)। তাদের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাজীপুর এলাকায় বলে জানা গেছে।

প্রবাসীরা জানান, ওইদিন সকালে এক শ্রীলঙ্কান নাগরিক তার পাশের বাসার জানালা দিয়ে একটি লাশ ঝুলতে দেখলে পুলিশের নাম্বারে ফোন করেন। পরে দরজা ভেঙে বাসায় ঢুকে পুলিশ দুটি লাশ দেখতে পায়। বাসার সামনের বাগান থেকে একটি রক্তাক্ত ছুরিও উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, প্রথমে বড় ভাই ছুরিকাঘাতে হত্যার পর আরেক ভাই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

প্রবাসী বাংলাদেশিরা জানান, তাদের আরেক ভাই কয়েক মাস আগে মিলানের ছেস্ত সানজোভান্নি এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা যান বলে। ছোটভাই জমির প্রায়ই মদ্ পান করতেন বলে বড় ভাই হাই তাকে নিষেধ করতেন। এ নিয়ে ঝগড়ার জেরে হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে বলে ধারণা করছেন তারা।

এ বিষয়ে বাংলাদেশ কনস্যুলেটের কনসাল সামছুল হক জানান, বিষয়টি আমি দূতাবাসে জানিয়েছি। পরিবার যদি চায় আমরা বাংলাদেশে লাশ পাঠাতে সহায়তা করব।

পূর্বকোণ/রাশেদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট