চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিদেশ ফেরত খসরুর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

১১ নভেম্বর, ২০১৯ | ১২:০৯ অপরাহ্ণ

রাউজানে বিদেশ ফেরত আমির খসরুর (৩০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  আজ সোমবার (১১ নভেম্বর) বেলা ১১টায় তার লাশ দাফন করা হয়। নিহত খসরু উপজেলার হলদিয়া ইউপির ১নম্বর ওয়ার্ডের উত্তরসর্তা শাহ মোহাম্মদ তালুকদার বাড়ির মৃত আবুল কালামের একমাত্র ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার রাতে নিজ রুমে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওরনা পেচিয়ে ফাঁস লাগানো অবস্থায় আমির খসরুকে তার মা দেখতে পান। ওইসময় তার স্ত্রী বাপের বাড়ি ছিলেন। এরপর খসরুর মা খসরুর স্ত্রী ও স্থানীয় ইউপি সদস্য সরোয়ার উদ্দিন ও প্রতিবেশীদের খবর দেন। খবরে খসরুর (স্ত্রী) দ্রুত শ্বশুর বাড়িতে চলে আসেন। এক পর্যায়ে থানা পুলিশকে খবর দেয়া হলে পুলিশ অফিসার মেহের আলীর নেতৃত্বে একদল পুলিশ রুমের দরজা ভেঙ্গে ঝুলানো অবস্থায় থাকা খসরুর লাশটি নামান। এ বিষয়ে ইউপি সদস্য সরোয়ার উদ্দিনসহ স্থানীয় অনেকে জানান, আমির খসরু পরিবারের একমাত্র ছেলে। দীর্ঘদিন ওমানে ছিলেন তিনি। প্রায় তিনবছর আগে দেশে চলে আসেন। পরিবারে বেশ জায়গা সম্পত্তি থাকায় প্রবাস ফেরতের পর কোন কাজকর্ম তিনি করতেন না। তবে তার প্রচুর মদ্যপানের অভ্যাস ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহতের দুটি ছেলে শিশু রয়েছে। এ প্রসঙ্গে পার্শ্ববর্তী ইউনিয়ন চিকদাইর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অলি উল্লাহ বলেন ‘নিহত আমির খসরু মদ্যপান করে আত্মহত্যা করেছে বলে যে প্রচার হয়েছে, তার সত্যতা আমরা বলতে পারবো না। তবে সে মাদকাসক্ত ব্যক্তি বলে এলাকার অনেকে বলেছেন।’ তবে পরিবার বা কারো কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে আমির খসরুর লাশ দাফনের জন্য আইনগতভাবে অনুমতি দেয়া হয়েছে।’

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট