চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চেক প্রতারণা রাউজানে ব্যবসায়ীর মামলায় মহিলার ৬ মাসের জেল

নিজস্ব সংবাদদাতা, রাউজান

২ নভেম্বর, ২০১৯ | ২:৩৩ পূর্বাহ্ণ

রাউজানে এক ব্যবসায়ীর চেক প্রতারণা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত হয়ে জেলে প্রেরণ করা হয়েছে এক মহিলাকে। তার নাম শিপ্রা রানী ধর (৪১)। তিনি নগরীর বন্দর থানার মধ্যম হালিশহর ধোপার দিঘির পাড় এলাকার বাবুল ধরের বাড়ির স্বপন কান্তি দাশের স্ত্রী। বাদিপক্ষের আইনজীবী গত ৩১ অক্টোবর (বৃহস্পতিবার) বিষয়টি জানান। রায়ের সূত্রে জানা যায়, গত বুধবার চট্টগ্রাম আদালতের ২য় জেলা যুগ্ম দায়রা জজ আদালত এ রায় প্রদান করে। এতে আসামিকে জেলে প্রেরণের পাশাপাশি চেকে উল্লেখিত ৩৫ লক্ষ টাকা প্রদানের আদেশ প্রদান করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নগরীর বন্দর থানার মধ্যম হালিশহর ধোপার দিঘির পাড় এলাকার বাবুল ধরের বাড়ির স্বপন কান্তি দাশের স্ত্রী শিপ্রা রানী ধর রাউজান পৌরসভার সুলতানপুর জানালী হাটের মৃত তানভীর হায়দারের ছেলে ব্যবসায়ী কিউএইচএম তানিম হায়দার চৌধুরীর কাছ থেকে ৩৫ লক্ষ টাকা চেকের মাধ্যমে গ্রহণ করেন। সঠিক সময়ে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে না পারায় তিনি ২০১২ সালের ১৪ মে আদালতে মামলা করার পর বিভিন্ন যুক্তি-তর্ক শুনানিশেষে সর্বশেষ গত বুধবার আদালতের ২য় যুগ্ম দায়রা আদালতের বিচারক রহমত আলী আসামিকে ৬ মাসের কারাদ- ও ৩৫ লক্ষ টাকা দেয়ার নির্দেশ প্রদান করেন। একই সাথে তাকে আটক করে জেল-হাজতে প্রেরণ করে।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনাকারী আইনজীবী এডভোকেট দীপক কুমার চৌধুরী বলেন, মামলার শুনানিশেষে গত বুধবার আদালত আসামিকে ৩৫ লক্ষ টাকা প্রদানের জন্য রায়ে বলা হয়।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট