চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

লাশের পরিচয় পাওয়া যায়নি এখনও

সীতাকু-ে তিন ডাকাত নিহতের ঘটনায় দু’মামলা

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

৩১ অক্টোবর, ২০১৯ | ৩:২৮ পূর্বাহ্ণ

সীতাকু-ে কুমিরা এলাকায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে তিন আন্তঃজেলা ডাকাত নিহতের ঘটনায় সীতাকু- মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করেন র‌্যাব। গত মঙ্গলবার রাতে একটি অস্ত্র ও একটি হত্যা আইনে পৃথক দুটি মাামলা দায়ের করেন। সীতাকু- মডেল থানার এসআই মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ঘটনার পর

থেকে গতকাল বুধবার পর্যন্ত নিহতদের লাশের খোঁজখবর নিতে কেউ আসেনি। ৩১ অক্টোবর বৃহস্পতিবারও কেউ যদি না আসে, তাইলে লাশ তিনটি আঞ্জুমানে হস্তান্তর করা হবে। বর্তমানে লাশগুলোর ডিএনএ টেস্ট করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। তাদের বয়স ২৫/৩০ বছরের মধ্যে হবে। উল্লেখ্য গত ২৮ (অক্টোবর সোমবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা ইউনিয়নের বাইপাস এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব)’র সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের একটি দল সীতাকু- যাওয়ার উদ্দেশ্যে কুমিরা ব্রিজ এলাকা অতিক্রম সময় একদল ডাকাত তাদের গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়ে এবং ডাকাতির চেষ্টা চালায়। এতে র‌্যাবও পাল্টা গুলি ছোড়লে ঘটনাস্থলে তিনজন ডাকাত গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে থাকে। এসময় তাদের কাছ থেকে দুটি পিস্তল ও ১২টি গুলি এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেন র‌্যাব। পরে সীতাকু- থানার এসআই মোহাম্মদ রফিকুল ইসলাম এ ঘটনার খবর পেয়ে তিনজনকে উদ্ধার করে সীতাকু- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসা হলে হাপতালের কর্তব্যরত চিকিৎক তাদের তিনজনকেই মৃত বলে ঘোষণা করেন। পরে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেন পুলিশ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট