চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত ছলিম নিহত

কক্সবাজার সংবাদদাতা

২৩ অক্টোবর, ২০১৯ | ১০:০৮ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে পুলিশ ও অস্ত্রধারী ডাকাত দলের সাথে কথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে ছলিম নামে এক ডাকাত নিহত হয়। আহত হয় পুলিশের তিন সদস্যও। ঘটনাস্থল থেকে বন্দুক, গুলি ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২২ অক্টোবর) রাত ১২ টার দিকে পুলিশ সদস্যরা সাঁড়াশী অভিযান চালিয়ে হোয়াইক্যং ইউনিয়নের চাকমারকুল এলাকার কাদের হোসেনের ছেলে মো. সেলিম ওরফে ছলিম ডাকাতকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মতে গভীররাতে হোয়াইক্যং কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালতের পার্শ্ববর্তী এলাকায় গোপন স্থানে লুকিয়ে রাখা মাদক ও অস্ত্র উদ্ধার করতে গেলে মাদক কারবারি অস্ত্রধারী ছলিম ডাকাতের সহযোগীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। উভয় পক্ষের গোলাগুলিতে এসআই আরিফুল রহমান, কনেস্টেবল আব্দুর শুক্কুর ও মেহেদী আহত হয়। এসময় গুলিবিদ্ধ মাদক কারবারি ডাকাত ছলিমকে পুলিশ সদস্যরা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলে বুধবার (২৩ অক্টোবর) ভোর সাড়ে ৬ টায় তার মৃত্যু নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার জানান, নিহত যুবক একজন ডাকাত দলের সক্রিয় সদস্য ও চিহ্নিত মাদক কারবারি। টেকনাফ উপজেলায় যে সমস্ত অপরাধীরা ডাকাতি, সন্ত্রাসী ও মাদক কারবারে জড়িত রয়েছে; তাদের রেহাই হবে না বলে জানান ওসি। এদিকে ঘটনাস্থল থেকে একটি দেশিয় তৈরি বন্দুক, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড খালি খোসা ও ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট