চট্টগ্রাম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

১৭ অক্টোবর, ২০১৯ | ১২:০৪ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আটক আসামীসহ দুই মাদক কারবারি নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল তল্লাশী করে পুলিশ ১টি শুটার গান,দেশীয় তৈরি ৫টি এলজি, ৩৬ রাউন্ড গুলি এবং ৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোররাতের দিকে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়াপাড়া সংলগ্ন পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সহকারি পুলিশ সুপারসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত টেকনাফের হোয়াইক্যং ইউনিয়ন কান্জর পাড়ার সামশুল আলমের পুত্র জিয়াবুল হক প্রকাশ বাবুল (৩০) ও বাহারছড়া ইউনিয়নের শীলখালীর কেফায়েত উল্লাহর পুত্র আজিম উল্লাহ (৪৬)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ পূর্বকোণকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল বুধবার বিকালে টেকনাফের হ্নীলা বাজার এলাকা থেকে পলাতক আসামী অস্ত্রধারী মাদক কারবারী জিয়াবুল হক প্রকাশ বাবুলকে গ্রেপ্তার করে। ব্যাপক জিজ্ঞাসাবাদে বৃহস্পতিবার ভোররাতের দিকে হোয়াইক্যং ইউনিয়ন সাতঘরিয়াপাড়া এলাকার সংলগ্ন গহীন পাহাড়ে আটক অপরাধী ও অস্ত্রধারী মাদক কারবারীদের গোপন আস্তানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করতে গেলে মাদক কারবারের সাথে জড়িত অপরাধীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে আটক আসামীর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে এবং আটক আসামীদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে আত্মরক্ষার্থে পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে আসামিরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় আটক বাবুল ও তার সহযোগী আজিম উল্লাহকে পড়ে থাকতে দেখা যায়। এরপর পুলিশ তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে প্রেরণ করে। পরে সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাদের ২ জনকে মৃত ঘোষণা করে।

এসময় ঘটনাস্থল তল্লাশী করে পুলিশ ১টি শুটার গান,দেশীয় তৈরী ৫টি এলজি, ৩৬ রাউন্ড গুলি এবং ৫ হাজার ইয়াবা উদ্ধার করেছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট