চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কক্সবাজারে কথিত বন্দুকযুদ্ধ, নিহত ২

নিজস্ব প্রতিবেদক

৯ মে, ২০১৯ | ১২:১৬ অপরাহ্ণ

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন দুই যুবক। বুধবার রাত আড়াইটায় সমুদ্রসৈকতের ডায়াবেটিকস পয়েন্টের ঝাউবনে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

এসময় ঘটনাস্থল থেকে র‌্যাব ১টি দু’নলা বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও ১০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে বলে জানা যায়। র‌্যাবের দাবি, নিহতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

নিহতদের মধ্যে মুহাম্মদ মাসুম (৩৫) নামে একজনের নাম জানা গেলেও অপরজনের নাম এখনো জানা যায়নি।

এ প্রসঙ্গে র‍্যাব-১৫ রামুর সহকারী পরিচালক এএসপি শাহ আলম জানান, বুধবার দিনগত রাত ২টার দিকে সৈকতের ঝাউবন এলাকা দিয়ে ইয়াবা পাচার হচ্ছে এমন খবরে র‍্যাব ১৫ এর টহল দল ডায়বেটিকস পয়েন্টে চেকপোস্ট বসায়। কিছুক্ষণ পর একদল লোক ঝাউবাগানের ভেতর থেকে বের হচ্ছিল। তারা সেখানে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ শুরু করে। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়। ১৫-২০ মিনিট গোলাগুলির পর দুর্বৃত্তরা পিছু হটে।

এ তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫’র ক্যাম্প কমান্ডার মেজর মেহেদী হাসান জানান, সমুদ্রসৈকতের ডায়াবেটিকস পয়েন্টে ঝাউবনে ইয়াবার চালান আসছে এমন গোপন খবর আসলে অভিযানে যায় র‌্যাবের একটি দল। এ সময় র‌্যাবের অবস্থান টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে ঝাউবন তল্লাশি করে অস্ত্র ও ইয়াবাসহ দুজনের মৃতদেহ পাওয়া যায়। তবে এর আগেই অন্যরা পালিয়ে যায়। নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তাদের বিস্তারিত পরিচয় জানতে পুলিশ কাজ করছে বলে কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান জানান।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট