চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মীর কফিল সভাপতি, কাজল সম্পাদক চবি ’৮২ সমিতির সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী

২৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি ’৮২ এর সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী ’১৯ গত শনিবার (২১ সেপ্টেম্বর) চিটাগাং ক্লাব অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়। সভায় নতুন কমিটির নির্বাচনে সমিতির আজীবন সদস্য অধ্যক্ষ মীর কফিল উদ্দীন সভাপতি ও ব্যাংকার শাহীন সুলতানা কাজল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতি ’৮২ এর সভাপতি মাহমুদ আলী রাতুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ’র প্রেসিডেন্ট মাহবুবুল আলম। অতিথি হিসেবে শুভেচ্ছা বক্তব্য রাখেন চবি এলামনাই এসোসিয়েশনের অন্যতম কর্ণধার প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিম, চবি এলামনাই এসোসিয়েশনের সহ সভাপতি চাকসুর সাবেক ভিপি নাজিম উদ্দীন ও সদস্য ও চবি ’৮১ ব্যাচের সভাপতি সাহাবুদ্দিন আহমদ। সমিতির সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমদ সাকী সমিতির বার্ষিক প্রতিবেদন এবং অর্থ সম্পাদক মোহাম্মদ ইউসুফ আয় ব্যয় বিবরণী উপস্থাপন করেন। এরপর সমিতির সদস্য শিলব্রত বড়–য়া গঠনতন্ত্র সংশোধনের উপর প্রস্তাব আনেন। প্রধান অতিথি মাহবুবুল আলম বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীদের স্বপ্ন ছিল এলামনাই এসোসিয়েশন গঠন করা। আজ সাধারণ শিক্ষার্থীদের সেই স্বপ্ন পূরণ হয়েছে। তিনি উপস্থিত সতীর্থদের অবিলম্বে চবি এলামনাই এসোসিয়েশনের সদস্য হবার আহ্বান জানান।

শুভেচ্ছা বক্তব্যে নাজিম উদ্দীন ও আলাউদ্দীন আহমেদ চৌধুরী নাসিম চবি সমিতি ’৮২ এর সক্রিয় কর্মকা-ের প্রশংসা করেন এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে সমিতি ’৮২ এর সফলতা কামনা করেন। পরে সাধারণ সভায় নির্বাচিত ২১ সদস্য বিশিষ্ট নতুন কর্যকরী কমিটি (২০১৯-২০২১) ঘোষণাসহ এবং নির্বাচিতদের পরিচয় করিয়ে দেয়া হয়। সবশেষে সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট