চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

টিনুকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন, ২৬ সেপ্টেম্বর শুনানি

অনলাইন ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ১১:২০ অপরাহ্ণ

যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেছে পাঁচলাইশ থানা পুলিশ। সোমবার (২৩ সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রাম মহানগর মূখ্য হাকিম আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানির জন্য ২৬ সেপ্টেম্বর তারিখ নির্ধারণ করে টিনুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, যুবলীগ নেতা টিনুকে রবিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টায় শুলকবহর এলাকা থেকে একটি পিস্তল ও পাঁচ রাউন্ড গুলিসহ আটক করে র‌্যাব। তাকে সঙ্গে নিয়ে রাতভর তার চকবাজারের বাসায় তল্লাশি চালিয়ে ৬৭ রাউন্ড গুলিসহ একটি শটগান উদ্ধার করে র‌্যাব। সোমবার (২৩ সেপ্টেম্বর) র‌্যাব বাদি হয়ে তার বিরুদ্ধে পাঁচলাইশ থানায় মামলা করে এবং তাকে থানায় হস্তান্তর করেন। পাঁচলাইশ থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে।

বিষয়টি নিশ্চিত করে নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) মো. কামরুজ্জামান বলেন, নুর মোস্তফা টিনুকে অস্ত্র মামলায় মহানগর মূখ্য হাকিম আবু সালেম মোহাম্মদ নোমানের আদালতে হাজির করে পাঁচলাইশ থানা পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। আদালত শুনানির জন্য ২৬ সেপ্টেম্বর নির্ধারণ করেছেন এবং টিনুকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পূর্বকোণ/ এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট