চট্টগ্রাম শনিবার, ১১ মে, ২০২৪

চন্দনাইশে ট্রাকচাপায় পথচারী নিহত, চালক আটক

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ # নিহত তপনের স্ত্রীর আহাজারি

১৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৯:৪৩ অপরাহ্ণ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার শহীদ মুরিদুল আলম (গাছবাড়িয়া-বরকল) সড়কের মহাজন ঘাটা সংলগ্ন বড়ুয়ার টেক এলাকায় কলেজ গেট অভিমুখী মিনি ট্রাকের (অনটেস্ট -১০৮) চাকায় পিষ্ট হয়ে  এক পথচারীর মৃত্যু ঘটেছে।

আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় কলেজ গেট অভিমুখী মিনি ট্রাকটি  বড়ুয়ার টেক এলাকায় সড়ক পারাপারে সময় পথচারী পূর্ব পাঠানদন্ডির  মৃত ধীরেন্দ্র মজুমদারের ছেলে তপন মজুমদারকে (৫৮) ধাক্কা দেয়। এতে তপন গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে প্রাণ হারায়। খবর পেয়ে চন্দনাইশ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তপন মজুমদারের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সে সাথে দুর্ঘটনা কবলিত ট্রাকটি ও চালক মো. ফারুককে (২৯) আটক করে।

আটককৃত ফারুক চন্দনাইশ পৌরসভার বাদশা পাড়ার মৃত ইসলাম মিয়ার ছেলে বলে জানা যায়। খবর পেয়ে নিহত তপনের স্ত্রী ও দুই কন্যা সন্তান থানায় উপস্থিত হলে তাদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠে।

চন্দনাইশ থানার কর্মকর্তা কেশব চক্রবর্তী বলেছেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ তৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে দূর্ঘটনা কবলিত মিনি ট্রাক ও চালককে আটক করে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে  আসা হয়। এ ব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে আবেদনের মাধ্যমে লাশ সৎকারের জন্য হস্তান্তর করা হবে বলে জানান।

পূর্বকোণ/ দেলোয়ার-এস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট