চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

তিনদিন পর অপহৃত উদ্ধার, আটক চার অপহরণকারী

অনলাইন ডেস্ক

১০ মে, ২০২৪ | ৭:৩৫ অপরাহ্ণ

মো. হাসান (৩৯) নামের এক ব্যক্তিকে দাওয়াত দিয়ে বাড়িতে নিয়ে আটকে মুক্তিপণ দাবি করার অভিযোগে চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানা এলাকা থেকে তাদের আটকের পাশাপাশি ভিকটিমকে উদ্ধার করে বায়েজিদ থানা পুলিশ।

 

আটকরা হলেন- মো. সবুজ প্রকাশ আলাউদ্দিন (৩৫), মো. লিটন (৩৭), রুবেল হোসেন বাদশা (২১) ও মো. আব্দুল রহমান বাদল প্রকাশ হৃদয় (২০)।

 

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা পূর্বকোণ অনলাইনকে বলেন, বছর দেড়েক পূর্বে বায়েজিদে একটি বহুতল ভবন নির্মাণ করার সময় ভবন মালিক হাসানের সাথে নির্মাণাধীন ভবনের কন্ট্রাক্টর আলাউদ্দিনের সর্ম্পক হয়। সেই সুবাদে আলাউদ্দিন হাসানকে তার বাড়িতে যাওয়ার জন্য বলেন । সে সরল বিশ্বাসে তার সাথে গত ৬মে বিকাল ৪টার সময় বাসা থেকে বাড়ির উদ্দেশে রওয়ানা দেন। পরে ৮ মে রাত ৮টার সময় হাসানের মোবাইল নম্বর থেকে তার স্ত্রীর মোবাইল নাম্বারে ফোন করে আলাউদ্দিন জানায় সে হাসানের কাছে ৫ লক্ষ টাকা পাবে। টাকার জন্য হাসানকে আটকে রাখা হয়েছে। টাকা না দিলে হাসানকে মেরে ফেলবে।

 

(ওসি) বলেন, উক্ত ঘটনার বিষয়ে ভিকটিমের স্ত্রী থানায় এজাহার দায়ের করলে পুলিশ কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করে। এই ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করে। অভিযুক্তরা পরস্পর যোগসাজশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে ভিকটিমকে কৌশলে অপহরণ করে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট