চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

রেডিসনে শেষ হল ৩ দিনব্যাপি ঈদ মেলা

নিজস্ব প্রতিবেদক

৮ জুন, ২০২৩ | ১১:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামের রেডিসন ব্লু’র মেজবান হলে শেষ হল অনলাইনভিত্তিক ফেসবুক পেজ গাল্স প্রায়োরিটি’র বিশেষ ঈদ মেলা। ঈদুল আজহা উপলক্ষে তিনদিনের এ মেলায় নারীদের নানারকম প্রসাধনী সামগ্রী, শাড়ি, থ্রিপিস, জুতাসহ শতাধিক স্টল অংশগ্রহণ করে। এছাড়া মেলায় আসা দর্শকরা ফ্রি ডাক্তারি সেবা গ্রহণ করাসহ ব্যতিক্রমী একটি উদ্যোগ প্রিভিলেজ বেজ সার্ভিস সেন্টার ‘পি-কার্ড’ নামের একটি ফেসবুক পেজ মোবাইল এপসের মাধ্যমে গ্রাহকদের দৈনন্দিন জীবনে ‘গুড় মর্নিং টু বেড’ পর্যন্ত প্রয়োজনীয় সকল সার্ভিস দিয়ে যাচ্ছে। এ বিষয়ে মেলায় আসা গ্রাহকদের জানান দিচ্ছেন পি-কার্ডের কর্মীরা।

 

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও প্রধান নিবার্হী কর্মকর্তা জয়ন্ত সেনগুপ্ত ও কো- ফাউন্ডার ও নির্বাহী পরিচালক সানজিদা সুলতানা নিশি এ দুই তরুণ মোবাইল এপসের সাহায্যে একটি কার্ডের মাধ্যমে মানুষকে এসব সেবা প্রদান করছেন। পি-র্কাড’র কার্যক্রম সম্পর্কে তারা জানান, পি-কার্ড হচ্ছে একটি প্রিভিলেজ বেজ সার্ভিস। যা গুড মর্নিং টু বেড, মানে সকালের টুথব্রাশ থেকে রাতে মশারি পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় সবকিছুর উপর ডিসকাউন্ট দেয়াই হচ্ছে প্রতিষ্ঠানটির কাজ। প্রথম দিকে একটি কার্ড রেজিস্ট্রেশনের মাধ্যমে যে কোনো গ্রাহক এ সেবা পেতে পারেন।

 

কো ফাউন্ডার ও নিবার্হী পরিচালক সানজিদা সুলতানা নিশি বলেন, ওয়েবসাইট এবং এপস রেজিস্ট্রেশনের মাধ্যমে গ্রাহক একটি কার্ড পাবেন। সেই কার্ডের মাধ্যমে ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের মধ্যে আমাদের সাথে সংযুক্ত আছে এমন প্রতিষ্ঠানগুলো থেকে যে কোনো পণ্যের উপর ডিসকাউন্ট পাবে। সেটি যদি একটি টুথব্রাশও হয় সেটির উপর ডিসকাউন্ট পাবে। উল্লেখ্যযোগ্য সার্ভিসের মধ্যে রয়েছে হোটেল, রেস্টুরেন্ট, ডায়াগনস্টিক সেন্টার, কার সেন্টার, এয়ার টিকেট ট্রাভেল, সার্ভিস সেন্টার, গ্রোসারি, মেকআপ শপ, ফ্যাশন হাউজ জুয়েলারিসহ মানুষের নিত্যদিনের প্রয়োজন সবখানে আমাদের ডিসকাউন্ট সার্ভিসটি পাবে।

 

প্রতিষ্ঠাতা জয়ন্ত সেন গুপ্ত বলেন, মানুষ তার সাধ্যের মধ্যে যাতে সব ইচ্ছে পূরণ করতে পারেন এই কারণেই আমাদের এ পদক্ষেপ। বর্তমান উর্ধ্বমুখি পণ্যের চড়া দামের মধ্যে আমাদের সার্ভিসটা মানুষের আর্থিক সংকট কমাতে সহযোগিতা করবে এবং তাদের কঠিন ইচ্ছেগুলো পূরণ করতে পারবে।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট