চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

শুক্রবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২৫ মে, ২০২৩ | ৬:২১ অপরাহ্ণ

শুক্রবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২৬ মে ২০২৩ নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের স্টেডিয়ামের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৬ মে ২০২৩ (শুক্রবার)
সকাল ৬টা থেকে সকাল ৯টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি বাস-১ নং ফিডারের আওতায়
ক) এইচ-০৪ এ আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, সৈয়দ আহমেদ চৌধুরী লেন।
খ) এইচ/১০ এর আওতাধীন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আশপাশের এলাকাসমূহ।
গ) এইচ/১১ এর আওতাধীন চট্টগ্রাম সার্কিট হাউজ ও বাংলাদেশ নেভি।
ঘ) এইচ/১২ এর আওতাধীন ডিসি বাংলো ও লাভলেইন আংশিক এলাকা।
ঙ) এইচ/১৪ এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ী, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন, ও এস আলম টাওয়ার সহ তৎসংলগ্ন এলাকাসমূহ।
চ) এইচ/১৫ এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), মেহেদীবাগ, চট্টেশ্বরী রোডসহ আশপাশ এলাকাসমূহ ।

বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি বাস-২নং ফিডারের আওতায়
ক) এইচ/০১ : এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনী, চৈতন্য গলি, বানিয়াটিলা বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ ।
খ) এইচ-০২: পাথরঘাটা ও মাদারবাড়ী অফিস।
গ) এইচ-চ-০৩ : এর আওতাধীন আই ই বি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প, রেডিসন ব্লু ও আশপাশের এলাকা সমূহ ।
ঘ) এইচ-০৫ ও এইচ-০৬: এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও. আর. নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোলা পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্ত্তক মোড় (সমস্ত প্রি-প্রেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড ।

সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম : এর আওতাধীন আর-১২ নং ফিডারের আওতায় জামালখান, লিচুবাগান, সিড়ির গোড়া, সিনিয়র ক্লাব চেরাগী পাহাড়, জামালখান পিডিবি অফিসার্স কলোনী, বি ও সি কলোনী, এস এস খালেদ রোড (আংশিক), জে এম সেন লেন (আংশিক) ইত্যাদি এলাকা। বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন আর-১৩ নং ফিডারের আওতায় রহমতগঞ্জ. জেএমসেন, মিডটাউন, হাউজিং সোসাইটি, কথাকলি গলি, আজাদী গলি, চেরাগী পাহাড়, মোমিন রোড, ডিসি হিল, এনায়েত বাজার, মহিলা কলেজ, নন্দনকানন-১, ০২, ০৩নং রোড, বোস ব্রাদার্স ও তৎসংলগ্ন এলাকাসমূহ। বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম : এর আওতাধীন এইচ-১৪নং ফিডারের আওতায় এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ী, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট