চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে রাজমিস্ত্রিকে ছুরিকাঘাত, তিন ‌ছিনতাইকারী ধরা

নিজস্ব প্রতিবেদক

১ এপ্রিল, ২০২৩ | ১১:২৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামে রাজমিস্ত্রিকে ছুরিকাঘাতের ঘটনায় ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি টিপছোরা ও ছিনতাই করা মালামাল উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তাররা হলো- ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার কুটি চৌমুহনী এলাকার মৃত আবু কালামের ছেলে মো. এরফান হোসেন প্রকাশ ইমরান (২৪), সীকাকুণ্ডের ফৌজদারহাট এলাকার মৃত মো. আবাদুল হাইয়ের ছেলে মে. বাচ্চু প্রকাশ বুলেট (৩০) ও নোয়াখালীর সোনাইমুড়ি থানার বাড়াইপুর এলাকার নিজাম উদ্দিন সোহাগের ছেলে আব্দুল মান্নান (২৯)।

 

শুক্রবার (৩১ মার্চ) রাতে নগরীর স্টেশন রোড ও সিআরবি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির। তিনি জানান, গতকাল শুক্রবার ভোরে ফয়সাল নামে এক রাজমিস্ত্রি চাঁদপুর যাওয়ার জন্য ভোররাতে টিকিট কাটতে রেল স্টেশনে আসেন। এ সময় তিনি ওয়াশরুমে যাওয়ার জন্য রেলওয়ে পার্কিংয়ের দিকে গেলে হঠাৎ তিনজন ছিনতাইকারী তার কাছ থেকে সব ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে তার চিৎকারে পুলিশ এসে ইরফান হোসেনকে গ্রেপ্তার করে। এ সময় অপর দু’জন ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। আহত অবস্থায় ফয়সালকে চমেক হাসপাতালে পাঠনো হয়।

 

তিনি আরও জানান, পরে গ্রেপ্তার আসামি ইরফান হোসেনের দেওয়া তথ্যমতে- রাতে নগরীর স্টেশন রোড ও সিআরবি এলাকা থেকে আরও দু’জন ছিনকাইকারীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি টিপছোরা ও ছিনতাইকরা মালামাল উদ্ধার করা হয়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট