চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

উৎসবের আমেজ পলোগ্রাউন্ড মাঠে

নিজস্ব প্রতিবেদক

৪ ডিসেম্বর, ২০২২ | ১:৩৬ অপরাহ্ণ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা উপলক্ষে সকাল থেকে চট্টগ্রামের পলোগ্রাউন্ডের মাঠে আসছেন নেতা-কর্মীরা। এতে কানায়-কানায় ভরে গেছে চট্টগ্রামের পলোগ্রাউন্ড মাঠ। হাতে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুন, গায়ে জড়ানো বিভিন্ন রঙের টি-শার্ট। বর্ণিল সাজের মিছিলে উৎসবের জোয়ার বয়ে গেছে। সকাল ১১টায় মঞ্চে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। মঞ্চে দেশাত্মবোধক গান পরিবেশন করছেন স্থানীয় এবং ঢাকা থেকে আসা শিল্পীরা।

 

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীর একটি মিছিল জনসভায় প্রবেশ করে। এছাড়া রাউজান উপজেলা থেকে সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিছিলটি জনসভায় প্রবেশ করে সকাল ১০টায়। বাঁশখালী, সন্দ্বীপ, সীতাকুণ্ড, পটিয়া, বোয়ালখালী, হাটহাজারী, মিরসরাই, রাঙ্গুনিয়াসহ নগরের সংসদ সদস্য, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের নেতৃত্বে সমাবেশস্থলে আসছেন নেতাকর্মীরা।

 

আওয়ামী লীগ নেতৃবৃন্দরা জানান, বেলা আড়াইটার দিকে প্রধানমন্ত্রীর সমাবেশস্থলে আসার কথা রয়েছে। বেলা ৩টায় প্রধানমন্ত্রী জনসভায় ভাষণ দেবেন বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করছে।

 

দীর্ঘ ১০ বছর পর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এ সমাবেশকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট