চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শনি ও সোমবার চট্টগ্রামের যেসব স্থানে বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

অনলাইন ডেস্ক

২৫ নভেম্বর, ২০২২ | ৬:২৮ অপরাহ্ণ

শনি ও সোমবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২৬ ও ২৮ নভেম্বর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের খাগড়াছড়ি, স্টেডিয়াম, বাকলিয়া, ষোলশহর, রাঙামাটি, পটিয়া ও ‍নিউমুরিংয়ের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

 

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৬ নভেম্বর ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-খাগড়াছড়ি এর আওতাধীন মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের অধীন ঠাকুরছড়া-মহালছড়ি ৩৩ কেভি লাইনের আওতায় মহালছড়ি বিদ্যুৎ সরবরাহের আওতাধীন মহালছড়ি উপজেলা এলাকা।

সকাল ৭টা থেকে সকাল ১০টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন ৩৩/১১ কেভি স্টেডিয়াম উপকেন্দ্রের ১৬/২০ এমভিএ টি-০২। [বি.দ্র-ইনডোর বাস-০২ এর আওতাধীন সকল এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।]

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভির এইচ০১ এবং এইচ-০২ নং ফিডার এর আওতায় স্টেশন রোড, চৈতন্য গলি, রেলওয়ে, সিআরবি, অফিসার্স ক্লাব, নেভী মিউজিয়াম, মোটেল সৈকত।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-বাকলিয়া এর আওতাধীন বাকলিয়া ৩৩/১১ কেভি উপকেন্দ্রের টি-৩২ পাওয়ার ট্রান্সফরমার ও বি-১, বি-৬, বি-০৭, বি-১১ এবং বি-১২ নং ফিডার এর আওতায় বি/০১ : রসুলবাগ, কেবি আমান আলী রোড, বিএড কলেজ, ঘাসিয়া পাড়া, তাহের কলোনি, চকবাজার, চানমিয়া মুন্সি লেন, ডিসি রোড, জামাল বিল্ডিং, শহিদ কমিশনার বাড়ি, কালাম কলোনি, আব্দুল লতিফ বাই লেন । বি/০৬ : বাকলিয়া এক্সেস রোড, শান্তি নগর বগারবিল, মোল্লা চায়ের দোকান, নিরাপদ হাউজিং-০২, মদিনা মসজিদ, আীলনেওয়াজ রোড, মৌসুমি আবাসিক এলাকা, শিশু কবরস্থান, মনুমিয়া বলির বাড়ী, মিয়ার বাপের মসজিদ ও সংলগ্ন আবাসিক এলাকা। বি/০৭ : বাকলিয়া এক্সেস রোডের উত্তর পার্শ্ব । বি/১১ : সৈয়দশাহ রোড (দক্ষিণ), ছগির সাহেবের বাড়ি, মদিনা আবাসিক, কেবি কনভেনশন পেস্কার বাড়ি, হাসনা হেনা স্কুল, আব্দুল বাড়ি প্রাইমারি স্কুল, কবরস্থান, দোতলা মসজিদ, আব্দুস সোবহান রোড, ফকির বাড়ি, ইছাকের পোল, নার্সারী গলি, ওসিমিয়া রোড, বাদিয়ারটেক এলাকা। বি/১২ : সৈয়দশাহ রোড (উত্তর), রসুলবাগ ব্যাংক কলোনি, এহসান সিটি, বড়ুয়া কলোনি, সিটি কর্পোরেশন আরবান হাসপাতাল, সৈয়দশাহ ব্যাংক কলোনি, সৈয়দশাহ বিল্ডিং, আতুজ্জার মোড়, ওমর আলী মাতবর রোড, বাদশা চেয়ারম্যান ঘাটা, মফিজুর রহমান আবাসিক, বহদ্দারবাড়ী, বন্দুক ওয়ালার বাড়ি, বহদ্দারপুকুর পাড় পর্যন্ত । [বি.দ্র-লোডশেড এর মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ চালু থাকবে]।

 

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ষোলশহর এর আওতাধীন ৩৩/১১ কেভি অক্সিজেন উপকেন্দ্রের ১১ কেভির কে-০৭ নং ফিডার এর আওতায় আমিন জুট মিলস ও আমিন টেক্সটাইল। কে-০৯ নং ফিডার এর আওতায় বিবিরহাট, কাঁচাবাজার, বশর মার্কেট, মোমিনবাগ, হামজারবাগ, ফুলেশ্বরী আবাসিক, তাহেরাবাদ, আতুরার ডিপো পিয়াজু গলি, রৌফাবাদ সমাজ সেবা হইতে ফয়েজ টাওয়ার ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।
কে-১১ নং ফিডার এর আওতায় সুন্নিয়া মাদ্রাসা রোড, হামজারবাগ, সামার হিল, খ্রিস্টান কবরস্থান ও পার্শ্ববর্তী এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিতরণ বিভাগ-রাঙ্গামাটি এর আওতাধীন ৩৩/১১ কেভি শুক্কুরছড়ি উপকেন্দ্র, ৩৩/১১ কেভি ভেদভেদী উপকেন্দ্র, ৩৩/১১ কেভি মাঝেরবস্তি উপকেন্দ্রের আওতাধীন সকল ৩৩ ও ১১ কেভি ফিডারসমূহ এর আওতায় রাঙ্গামাটি পৌর এলাকা ও সদর উপজেলার আওতাধীন এলাকা কুতুবছড়ি ও ঘিলাছড়ি সকল এলাকা।

 

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন ফিশহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের অধীন ১১ কেভি ফিসহারবার ০১, ০২ ও ০৪ নং ফিডার।

২৮ নভেম্বর ২০২২ (সোমবার)
সকাল ৯টা থেকে বিকেল ৫টা: বিতরণ বিভাগ-পটিয়া এর আওতাধীন শিকলবাহা ১৩২/৩৩ কেভি গ্রীড উপকেন্দ্রের অধীন ৩৩ কেভি সিইউএফএল ফিডার।

সকাল ৭টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-নিউমুরিং এর আওতাধীন ৩৩ কেভি সার্কিট-০১ এবং ১১ কেভির নিউমুরিং- ২-০৩ ও ০৫ নং ফিডার এর আওতায় ধুমপাড়া সাগর পাড়, কলশী দিঘীর পাড়, জাফর মালুম মসজিদ, কালু বলির বাড়ি, সাইক্লোন সেন্টার, বক্স আলী মুন্সী রোড, আশার মার বাপের গলি, নয়ারহাট, বন্দরটিলা, কসাইগলি আশপাশ এবং এর গলি উপগলিসমূহ ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট