চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

শুক্র ও শনিবার চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

অনলাইন ডেস্ক

২৭ অক্টোবর, ২০২২ | ৫:৪১ অপরাহ্ণ

শুক্র ও শনিবার চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য ২৮ ও ২৯ অক্টোবর নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের স্টেডিয়ামের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৮ অক্টোবর ২০২২ (শুক্রবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা (যেকোন এক ঘণ্টা সময়ের জন্য): বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-০৬ নং ফিডারের আওতায় ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও,আর, নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-প্রেইড এলাকা) আমীৱৰাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১০ (মেডিকেল) নং ফিডারের আওতায় মেডিকেল কলেজ হাসপাতাল, মেডিকেল কলেজ, পরমাণু বিভাগ, নার্সিং ইনস্টিটিউট।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১৪ নং ফিডারের আওতায় এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ী, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা (যেকোন এক ঘণ্টা সময়ের জন্য): বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-১৫ নং ফিডারের আওতায় ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), মেহেদীবাগ, চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক), জয়নগর (আংশিক), লাল চাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকা।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের এইচ-২০ নং ফিডারের আওতায় চট্টেশ্বরী রোড, বেভারলী হিল আ/এ, গাজীশাহ লেইন, গোয়াছিবাগান, জয়নগর, চকবাজার, লালচান্দ রোড।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন রহমতগঞ্জ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আর ১৩নং ফিডারের আওতায় রহমতগঞ্জ, জেএমসেন, মিউটাউন, হাউজিং সোসাইটি, কথাকলি গলি, সিঙ্গার গলি, আজাদী গলি, চেরাগী পাহাড়, মোমিন রোড, ডিসি হিল, এনায়েত বাজার মহিলা কলেজ, নন্দনকানন-০১,০২, ০৩ নং রোড, বোস-ব্রাদার্স ও তৎসংলগ্ন এলাকাসমূহ।

২৯ অক্টোবর ২০২২ (শনিবার)
সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন বাকলিয়া গ্রীড উপকেন্দ্রের ৩৩/১১ কেভি বাকলিয়া-রহমতগঞ্জ ফিডার। বি.দ্র.- স্টেডিয়াম-রহমতগঞ্জ ব্যাকআপ লাইনের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ নেওয়া হবে।

সকাল ৭টা থেকে দুপুর ২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-স্টেডিয়াম এর আওতাধীন রহমতগঞ্জ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আর-০৩ পাথরঘাটা নং ফিডারের আওতায় রহমতগঞ্জ, গুড সাহেব রোড, চন্দনপুরা, সিরাজদ্দৌলা রোড (আংশিক), আয়েশা খাতুন লেইন, গুলজার স্কুল, প্যারেড কর্ণার (আংশিক), গুলজার স্কুল, টি আলী লেইন, দানা বাপের বাড়ি।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট