চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ওয়ালিদ হত্যার ৪ মাসেও রহস্য উদঘাটিত হয়নি : হতাশ পরিবার

খোরশেদ আলম শিমুল, হাটহাজারী

২৭ অক্টোবর, ২০২২ | ১১:৫৭ পূর্বাহ্ণ

হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের সাড়ে তিন বছর বয়সী আলোচিত শিশু ওয়ালিদ হত্যাকাণ্ডের চার মাসের অধিক পেরিয়ে গেলেও খুনিকে শনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কী কারণে ওয়ালিদকে হত্যা করেছে, তাও জানা যায়নি।

 

স্থানীয় ও পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায়, ওয়ালিদ হত্যাকাণ্ডের চার মাসের বেশি পেরিয়ে গেলেও ওয়ালিদকে কি কারণে হত্যা করেছে, তা এখনো শনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কী অপরাধ ছিল অবুঝ শিশু ওয়ালিদের। কেন এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, তাও জানা যায়নি। এ নিয়ে হতাশ শিশুটির পরিবার-স্বজন-প্রতিবেশী এবং এলাকাবাসী।

 

ওয়ালিদের মা ইসরাত জাহান নিশাত বলেন, প্রায় চার মাসের বেশি পেরিয়ে গেলেও ওয়লিদের হত্যার সাথে কারা জড়িত তা উদঘাটন হয়নি। তিনি দ্রুত হত্যার সাথে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি।

 

মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্র সূত্র জানায়, ওয়ালিদ হত্যার পর পুলিশ ওই বাড়ির পাশে দুটি বাড়ির সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে। এর পরের দিন পুলিশ ওই বাড়ির রান্নাঘর থেকে একটি ছুরি জব্দ করেছিল। এ ছাড়া দরজার ছিটকিনির নিচে ও হাতলে ছোপ ছোপ রক্তের দাগ পেয়েছে পুলিশ। এগুলো আলামত হিসেবে নেওয়া হয়েছে। তবে ওয়ালিদের চাচার দাবি, প্রতিবেশীদের সঙ্গে বাড়ির জায়গা নিয়ে বিরোধ আছে। এর জেরেও খুন হতে পারে তার ভাতিজা ওয়ালিদ।

 

উল্লেখ্য, গত ১৫ জুন দুপুরে উপজেলার শিকারপুর ইউনিয়নের পূর্ব শিকারপুরের ৩ নং ওয়ার্ডের হাঁচি মো. মিয়ার বাড়িতে প্রবাসী মো. জাবেদ ও ইসরাত জাহান নিশাত দম্পতির একমাত্র পুত্র সন্তান তিন বছর ৭ মাস বয়সী মো. ওয়ালিদ নামে ওই শিশুকে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে হত্যা করে পালিয়ে যায়।

হাটহাজারী মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো. মাহবুবুর রহমান পূর্বকোণকে বলেন, শিশু ওয়ালিদের খুনের মামলাটি এ মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে চট্টগ্রাম জেলা পুলিশের ডিবি তদন্ত করছে।

 

পূর্বকোণ/আর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট