চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ইয়াবাসহ ৬ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৮ আগস্ট, ২০২২ | ৭:২৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ২৬৫ পিস ইয়াবাসহ ছয় জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারকৃতরা হলো- টেকনাফ থানার হ্নীলা ইউপির মৃত নুর আহম্মদের মেয়ে রোজিনা বেগম (২৫), কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ ইউনুচের ছেলে জাহিদ হোসেন (২০), টেকনাফ থানার হোয়াইক্যং ইউনিয়নের লাতারি খোলার নিমল চাকমার ছেলে সুমন চাকমা (৩৫), টেকনাফ থানার মিঠা পানিরছড়ার পীর মোহাম্মদের ছেলে শহীদুল ইসলাম ফাহিম (১৬), ছোট হাবির পাড়ার বাবু রশিদের ছেলে শাহেদ আলম (২১) ও টাঙ্গাইল জেলার আটিয়া ইউপির নান্দুরিয়া গ্রামের মো. নাছির উদ্দীনের ছেলে মো. মেহেদী হাসান (৩২)।

শনিবার (২৭ আগস্ট) নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রোর (উত্তর) উপ-পরিদর্শক মো. ছানাউল্লাহ মিয়া। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল নগরীর গরীবুল্লাহ শাহ মাজার এলাকা থেকে একটি বাস থেকে ১৯৮০ পিস ইয়াবাসহ রোজিনা বেগমকে, চান্দগাঁও থানা এলাকায় একটি বাস থেকে ১৮৮০ পিস ইয়াবাসহ জাহিদ হোসেনকে, শাহ আমানত সেতুর টোল প্লাজা থেকে ১১০ পিস ইয়াবাসহ সুমন চাকমাকে, একই জায়গা থেকে ৬৬৫ পিস ইয়াবাসহ শহীদুল ইসলাম ফাহিমকে, ১৫০০ পিস ইয়াবাসহ শাহেদ আলমকে ও ১৪০ পিস ইয়াবাসহ মো. মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট