চট্টগ্রাম শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২

সর্বশেষ:

৫ আগস্ট, ২০২২ | ৮:৩১ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

শনিবার থেকে পাঁচদিন চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবে না

শনিবার থেকে পরবর্তী পাঁচদিন চট্টগ্রামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য আগামী পাঁচদিন অর্থাৎ ৬, ৭, ৮, ৯ ও ১০ আগস্ট নিম্নোক্ত স্থান ও সময়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বলে শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের ফৌজদারহাট, রামপুর ও মোহরার আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
৬ আগস্ট ২০২২ (শনিবার)
সকাল ৮টা থেকে বিকেল ৩টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-রামপুর এর আওতাধীন ৩৩/১১ কেভি রামপুর উপকেন্দ্রের ফিডার নং ১১ এর আওতায় শান্তিবাগ আ/এ, রমনা আ/এ, শ্যামলী আ/এ, আগ্রাবাদ হাউজিং, রঙ্গীপাড়া, রঙ্গীপাড়া বাজার, ব্যাংক কলোনি (মিল্লাত ভবন), সূর্যের হাসি ক্লিনিক, মোল্লাপাড়া চৌরাস্তা মোড় পশ্চিম পার্শ্বে) এর আশপাশ এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-ফৌজদারহাট এর আওতাধীন সন্দ্বীপ ৩৩ কেভি সোর্স লাইন এবং এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারের আওতায় এনাম নাহার ৩৩/১১ কেভি উপকেন্দ্র ও তালতলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের সকল ১১ কেভি ফিডারের আওতাধীন এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ- মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা-১০ নং ফিডারের আওতায় পশ্চিম কুয়াইশ, মুজুরী পাড়া সল্লার বাড়ি, ভরপুকুর এলাকাসমূহ।

৭ আগস্ট ২০২২ (রবিবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-১০ নং ফিডারের আওতায় চর রাঙ্গামাটিয়া ও তৎসংলগ্ন এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা-০৩ নং ফিডারের আওতায় রশিদ বাড়ি, তালুকদার বাড়ি এলাকাসমূহ।

৮ আগস্ট ২০২২ (সোমবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-১০ নং ফিডারের আওতায় মাজার গেট, ওসমানিয়া পোলের বাড়ি ও তৎসংলগ্ন এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা-১০ নং ফিডারের আওতায় পশ্চিম কুয়াইশ, মুজুরী পাড়া সল্লার বাড়ি, ভরাপুকুর এলাকাসমূহ।

৯ আগস্ট ২০২২ (মঙ্গলবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-১০ নং ফিডারের আওতায় খেজুরতলা ও তৎসংলগ্ন এলাকা।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা-০৩ নং ফিডারের আওতায় রশিদ বাড়ি, তালুকদার বাড়ি এলাকাসমূহ।

সকাল ৮টা থেকে বিকেল ৪টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা-১০ নং ফিডারের আওতায় পশ্চিম কুয়াইশ, মুজুরী পাড়া সল্লার বাড়ি, ভরপুর এলাকাসমূহ।

১০ আগস্ট ২০২২ (বুধবার)
সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি মোহরা-১০ নং ফিডারের আওতায় কেজি স্কুল ও তৎসংলগ্ন এলাকা।

সকাল ৮টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মোহরা এর আওতাধীন ১১ কেভি অনন্যা-১০ নং ফিডারের আওতায় সল্লার বাড়ি, ভরাপুকুর এলাকাসমূহ।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

 

পূর্বকোণ/সাফা/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট