চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

একযুগ পর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের কমিটি

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন, ২০২২ | ৬:৪৩ অপরাহ্ণ

দীর্ঘ ১২ বছর পর গঠন করা হয়েছে চট্টগ্রাম নগরীর সরকারি সিটি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের (দিবা শাখা) কমিটি। মোহাম্মদ আলী মিঠুকে আহ্বায়ক ও অভি শীলসহ ২১ জনকে যুগ্ম আহ্বায়ক করে আগামী ৩ মাসের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক মো. জাকারিয়া দস্তগীরের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে যুগ্ম-আহবায়ক করা হয়েছে- অভি শীল, মোহাম্মদ সাইফুল্লাহ সাইফ, মোশারফ হোসেন ফয়সাল, শহিদুল ইসলাম বিজয়, জয়নাল আবেদীন, মোহাম্মদ অফসার, আয়মান আসওয়াফ শাহ চৌধুরী, মাঈনুদ্দিন হাসান ইমন, সাদমান সানজিদ ফাহিম, শাহরিয়ার কাইয়ুম ইরফান, মাইনুল হোসাইন রাব্বি, ফখরুল হাসান নয়ন, মেহেদী হাসান সনন, আকবর জুয়েল, আবু মোহাম্মদ হোসাইন অভি, আরাফাত মহিউদ্দিন, হারুন অর রশিদ, শহিদুল ইসলাম সাগর, ওয়াহেদ সাজ্জাদ জীবন, সৈয়দ সুলতান ফাহিম, মোহাম্মদ সজীব ও ফাহিমুল ইসলাম ইরফানকে।

এছাড়া সদস্য করা হয়েছে- আনছার মিয়া হৃদয়, মীর কাশেম, ইমরান নয়ন, তারেকুল ইসলাম, আব্দুর রহিম আকাশ, আহসান হাবিব, মিঠুন দেব বর্মণ, মোহাম্মদ কামরুল হাসান, মেহেদী হাসান, জহিরুল ইসলাম সোহেল, স্বরূপ সেন, সাজ্জাদ হোসেন সুমন, হাদী মো. ফাহিম আবরার, ইশতিয়াক হায়দার রাহাত, মো. নওশাদুল আলম, মো. সবুজ, সাইফুল ইসলাম, নাইমুল হাসান তানবীর, মো. ফরহাদুল ইসলাম, মো. নাজমুল হক নোমান, এস এম তানিম, আব্দুল্লাহ আল মাসউদ, মো. হানিফ, মো. শামীম উদ্দিন, আলাউদ্দিন খান, ইয়াসিন আরাফাত অনি, শাহাদাত হোসেন, ওয়াহিদুল ইসলাম, মো. ফজলুর রহমান ফাহিম, শান্ত ধর, অরূপ দাশ, মো. নাঈম উদ্দিন, মারুফ হোসেন সাজ্জাদ, মো. নজরুল ইসলাম রনি, রিপন বড়ুয়া, রাইসুল ইসলাম, আশিক ইবনুল, মো. ইমরান, ফাহিম মোস্তফা, রাজু আহমেদ, মাহিন ইয়াসির, সাঈদ ইব্রাহিম জয়, নুর উদ্দিন ফাহিম, আশরাফুর রহমান, রাসেল উদ্দিন, মো. সাজু প্রমুখ।

একইসঙ্গে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক করা হয়েছে- মো. খালেকুজ্জামান প্রকাশ খালেক (সিটি কলেজ), কফিল উদ্দিন (সিটি কলেজ), তোফায়েল আহমেদ মামুন (এমইএস কলেজ) ও সরফুল আনম জুয়েলকে (এমইএস কলেজ)।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট