চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আওয়ামী লীগ সভাপতির ছেলেকে মারধর, স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

বান্দরবান সংবাদদাতা

২৮ জানুয়ারি, ২০২২ | ৯:৩৭ অপরাহ্ণ

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যানের ছেলেকে মারধর ও লাঞ্ছিত করায় স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় ৯ নম্বর ওয়ার্ডের উত্তর শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

শুক্রবার (২৮ জানুয়ারি) স্বেচ্ছাসেবক লীগের সভাপতি থেওয়াং মার্মা ও সাধারণ সম্পাদক ফারুক ফাহিম আহম্মেদ স্বাক্ষরিত এক আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, কদিন আগে বান্দরবান শহরের বাস স্টেশন এলাকায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক‍্যশৈহ্লার ছেলে ক‍্য ক‍্য মারমাকে মারধর ও লাঞ্ছিত করে আতিকসহ তার সাথে থাকা বেশ কজন। এ ঘটনায় বিব্রত ও ক্ষুব্ধ হন জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ। বিপাকে পড়েন স্বেচ্ছাসেবক লীগের নেতারা।

এই অভিযোগে আতিকুর রহমানকে দলের সাংগঠনিক শৃংখলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকায় কারণ দর্শানোর নোটিশ দেয় সংগঠনটি। পরে তাকে ৩ দিনের মধ্যে সশরীরে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হলে যাচাই বাছাই করে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় শুক্রবার আতিকুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

সংগঠনের নেতৃবৃন্দ জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন বহির্ভূত কর্মকাণ্ডে লিপ্ত থাকলে তাদের বিরুদ্ধে অবশ্যই দলীয় ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/মিনার/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট