চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

শুক্রবার চট্টগ্রামের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

অনলাইন ডেস্ক

২৭ জানুয়ারি, ২০২২ | ৬:২১ অপরাহ্ণ

শুক্রবার (২৮ জানুয়ারি) নির্দিষ্ট সময় পর্যন্ত চট্টগ্রামের খুলশী ও স্টেডিয়ামের বিভিন্ন স্থানে বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।

বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের খুলশী ও স্টেডিয়ামের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
২৮ জানুয়ারি ২০২২ (শুক্রবার )
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ খুলশী এর আওতাধীন জালালাবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং-জালালাবাদ ০৪ (আংশিক) এর আওতায় ষোলশহর রেলস্টেশন, শিক্ষা বোর্ড, এলজিইডি ভবন, চশমা খাল এবং তৎসংলগ্ন এলাকা সমূহ।

সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম এর আওতাধীন ১১ কেভি এইচ-১৪, এইচ-১৫, এইচ ২০, এইচ-০৩, এইচ-০৫ ও এইচ-০৬নং ফিডার এর আওতায় সার্সন রোড, বিপিসি বাংলো, ব্যাটারী গলি, ফার্নিচার মার্কেট, হেমসেন লেন, আসকারদিঘী, কাজীরদেউরী ও আশপাশ তৎসংলগ্ন এলাকা সমূহ, মেহেদীবাগ, শহীদ মির্জা লেন, সিডিএ মসজিদ, চট্টেশ্বরী মোড় ও এর আশপাশ এলাকা সমূহ, চট্টেশ্বরী রোড, চকবাজার (আংশিক) জয়নগর (আংশিক), লালাচাঁদ রোড (আংশিক) ও চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশ এলাকাসমূহ, এম এ আজিজ স্টেডিয়াম, আইইবি, চট্টগ্রাম ক্লাব ও এর আশপাশ এলাকা সমূহ, ওয়াসা, দামপাড়া, এমএমআলী রোড, ও.আর. নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহ মিয়া রোড।

কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

পূর্বকোণ/সাফা

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট