চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

চকরিয়ায় শর্ট সার্কিটের আগুনে পুড়ল ৩ বসতঘর 

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

১৪ জানুয়ারি, ২০২২ | ৩:৫১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় অগ্নিকাণ্ডে দুই ভাইয়ের তিনটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলার চিরিংগা ইউনিয়নের বুড়িপুকুরস্থ হিন্দুপাড়ার নিরঞ্জন ও কালু দে’র বসতঘরে অগ্নিকাণ্ডের এই ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করছেন ফায়ার সার্ভিস ও স্থানীয়রা।

ক্ষতিগ্রস্ত পরিবারের বরাত দিয়ে গৌরাঙ্গ দে বলেন, শুক্রবার সকাল ১০টায় বাড়িতে হঠাৎ আগুন লাগে। বাড়ি তিনটি পাশাপাশি হওয়ায় মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখায় বসতঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়। ঘরে থাকা লোকজন কোনোরকমে বের হতে পারলেও কোন জিনিসপত্র বের করতে পারেনি তারা। পরে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

চকরিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. সাইফুল হাসান বলেন, খবর পাওয়া মাত্রই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে এলাকার লোকজন জানিয়েছে। তবে কি পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে জানাতে পারেননি এই কর্মকর্তা।

এদিকে, আগুনের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেপি দেওয়ান, চিরিংগা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জসীম উদ্দিন, নবনির্বাচিত চেয়ারম্যান জামাল হোসেন, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) হারুনুর রশিদ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ প্রমুখ।

পূর্বকোণ/এএ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট