চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে বড় সতীনকে জবাই, ছোট সতীন আটক

সীতাকুণ্ড সংবাদদাতা

৩১ ডিসেম্বর, ২০২১ | ৫:২৯ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে ছোট সতীনের হাতে বড় সতীন খুন হয়েছে। এ ঘটনায় ওই ছোট সতীনকে আটক করে পুলিশে তুলে দিয়েছে এলাকাবাসী।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বেলা দেড়টায় উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট বক্ষব্যাধি হাসপাতালের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে।

নিহত বড় সতীনের নাম শাহনাজ বেগম (২৪)। তিনি ফৌজদারহাট বক্ষব্যধি হাসপাতালের গাড়ি চালক মো. আজিমের প্রথম স্ত্রী। আটক হওয়া ছোট সতীনের নাম সুলতানা বেগম (২০)।

পুলিম ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শুক্রবার বেলা দেড়টায় ফৌজদারহাট বক্ষব্যধি হাসপাতালের স্টাফ কোয়ার্টারে পারিবারিক কলহের জেরে রাগান্বিত হয়ে বড় সতীন শাহানাজ বেগমকে দেশীয় অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে ছোট সতীন সুলতানা বেগম (২০)। ঘটনার পর এক প্রত্যক্ষদর্শী ঘাতক সুলতানা বেগমকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে সীতাকুণ্ড থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন বণিক। পূর্বকোণকে তিনি বলেন, স্বামী আজিম ছোট স্ত্রীর চেয়ে বড় স্ত্রীর সাথে বেশি সময় থাকতেন। এ নিয়ে ছোট স্ত্রীর সাথে বড় স্ত্রীর শত্রুতা সৃষ্টি হয়। আজ দুপুর দেড়টার দিকে এ নুয়ে ঝগড়ার জেরে ছোট সতীন বড় সতীনকে জবাই করে হত্যা করে। আমরা স্থানীয়দের সহযোগিতায় হত্যাকারীকে আটক করেছি। লাশের সুরতহাল তৈরি শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

 

 

পূর্বকোণ/সৈমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট