চট্টগ্রাম রবিবার, ০৫ মে, ২০২৪

সর্বশেষ:

টাকায় ভোট কেনার অভিযোগ চরলক্ষ্যা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে

কর্ণফুলী সংবাদদাতা

২২ ডিসেম্বর, ২০২১ | ১১:০৩ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় প্রকাশ্যে ভোটারদের নগদ টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ উঠেছে এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে।

বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলীর বিরুদ্ধে রির্টানিং কর্মকর্তার কাছে এমন অভিযোগ করেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. সোলায়মান তালুকদার।

অভিযোগে তিনি বলেন, চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী নিজে মঙ্গলবার সন্ধ্যায় চরলক্ষ্যা ৬ ও ৯ নম্বর ওর্য়াডের মাঝামাঝি নয়ারহাট এলাকায় নির্বাচনী প্রচারণাকালে প্রকাশ্যে ভোটারদের নগদ টাকা দিয়ে ভোট কিনেছে। টাকা প্রদানকালের সময় ধারণ করা ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ভিডিও চিত্রে দেখা যায়, ‘বেয়াগ্গুনে চা-পানি খাই ল’ (সবাই চা নাস্তা খেয়ে নেবেন) বলে এক ব্যক্তির হাতে কয়েকটি ৫০০ টাকার নোট তুলে দেন। ইতিমধ্যে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

অভিযোগ প্রসঙ্গে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলী বলেন, ওই এলাকায় আমার নির্বাচনী একটি মিটিং হয়েছে সাধারণ মানুষ নিয়ে। সেখানে চায়ের দোকানদারকে টাকা দেওয়ার জন্য আমার লোককে দিয়ে টাকা পাঠিয়েছি। কোনো ভোটারকে নয়। এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

এ বিষয়ে জানতে চাইলে রির্টানিং অফিসার রকর চাকমা বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ আলীর বিরুদ্ধে টাকা বিতরণ করার একটি লিখিত অভিযোগ পেয়েছি। ভিডিও ফুটেজ যাচাই বাচাই করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

পূর্বকোণ/নয়ন/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট