চট্টগ্রাম রবিবার, ২৪ অক্টোবর, ২০২১

২৫ জুলাই, ২০২১ | ১১:৩৪ অপরাহ্ণ

সীতাকুণ্ড সংবাদদাতা

৭ ঘণ্টা পর ভেসে উঠল যুবকের মরদেহ!

চট্টগ্রামের সীতাকুণ্ডে সাগরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হবার ৭ ঘণ্টা পর ভেসে উঠল যুবকের মরদেহ। নিহত মো. নুর করিম (৩৭) উপজেলার কুমিরা ইউনিয়নের ছোটকুমিরা হিঙ্গোরীপাড়া গ্রামের ইসমাঈলের ছেলে।

রবিবার (২৫ জুলাই) রাত ৮টায় কুমিরা ঘাটঘর খালে তার মরদেহটি ভেসে উঠে।

স্থানীয় সূত্রে জানা যায়, নুর করিম প্রায় প্রতিদিনই সাগরে বরশি ফেলে ফাঙ্গাসসহ বিভিন্ন মাছ শিকার করতেন। এরই ধারাবাহিকতায় রবিবার দুপুর ১২টার দিকে তিনি বরশি নিয়ে মাছ ধরতে যান বড়কুমিরা-সন্দ্বীপ ফেরীঘাট এলাকায়। সেখানে বরশি ফেলার এক পযায়ে দুপুর ১টার দিকে তার বরশিটি পানির নিচে কোথাও আটকে যায়।

এতে নুর করিম বরশিটি পানির নিচ থেকে ছাড়িয়ে আনার জন্য সাগরে নামলে জোয়ারের স্রোতে ভেসে যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থলে ছুটে যায়। বিকেকে উদ্ধার কাজে যোগ দেয় ডুবুরি দল, কোস্টগার্ড ও নৌবাহিনী। তবে তারা কয়েক ঘণ্টা চেষ্টা করেও তার কোন সন্ধান পায়নি। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উদ্ধার তৎপরতা স্থগিত করে সকল বাহিনীর সদস্যরা ফিরে যান। কিন্তু রাত আনুমানিক ৮টার দিকে ঘটনাস্থলের প্রায় দেড়’শ গজ উত্তরে অবস্থিত খালে তার লাশটি ভেসে উঠে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ। পূর্বকোণকে তিনি বলেন, বরশি দিয়ে সাগরে মাছ ধরতে গেলে নুর করিমের বরশিটি পানিতে কোথাও আটকে যায়। বরশি ছাড়িয়ে নিতে পানিতে নেমে ভেসে যান তিনি। এরপর কোস্টগার্ড, নৌবাহিনী, ফায়ার সার্ভিসের ডুবুরির দল উদ্ধার তৎপরতা চালিয়েও সন্ধ্যা পর্যন্ত তার কোন হদিস পায়নি। তবে রাত আনুমানিক ৮টার দিকে লাশটি ভেসে উঠে।

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন
The Post Viewed By: 408 People

সম্পর্কিত পোস্ট