চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

চবির ব্যবসায় প্রশাসন অনুষদে তাণ্ডব, নেপথ্যে চাঁদা

চবি সংবাদদাতা

২৯ জুন, ২০২১ | ২:০৮ অপরাহ্ণ

চাঁদা না পেয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ব্যবসায় প্রশাসন অনুষদে তাণ্ডব চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৮ জুন) রাতে তারা এই তাণ্ডব চালায়। এ সময় দুর্বৃত্তরা প্রায় ৪০০ বস্তা সিমেন্ট নষ্ট করে ফেলে। এতে ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এর আগে রবিবার (২৭ জুন) সন্ধ্যায় কর্মরত ৪ জন রঙ মিস্ত্রিকে মারধর চক্রটি।

এদিকে শনিবার মারধরের দিন দুর্বৃত্তদের অনুষদে প্রবেশের একটা সিসিটিভি ফুটেজ পূর্বকোণের হাতে এসেছে। ভিডিওতে বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকজন ছাত্রলীগকর্মীকে দেখা যায়।

অনুষদের ডিন অধ্যাপক ড. সালামত উল্ল্যা ভূঁইয়া বলেন, আজ (মঙ্গলবার) ছাদ ঢালাইয়ের কথা রয়েছে। প্রায় ৪০০ ব্যাগের কাছাকাছি সিমেন্ট ছিল, এগুলো দা দিয়ে কেটে পানি ঢেলে দিয়েছেন তারা। স্টুডেন্ট লাউঞ্জের দিকের গেট ভেঙে ফেলেছে। ঢালাই মেশিন চালানোর জন্য যে জেনারেটর আনা হয়েছিল, সেটার ফুয়েল ট্যাংক ফুটো করে দিয়েছে। ওখানকার কর্মচারীদের মোবাইল কেড়ে নিয়েছিল।

তিনি আরও বলেন, এই বিষয়ে সংশ্লিষ্ট সবাইকে চিঠি দিয়ে জানিয়েছি। প্রক্টর এবং নিরাপত্তা প্রশাসনকে পুলিশ ডেকে ব্যবস্থা নিতে বলেছি।

প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, একটা সিসিটিভি ফুটেজ পেয়েছি। সেটা দেখে খোঁজ নেয়ার চেষ্টা করছি কারা আছে। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট