চট্টগ্রাম শনিবার, ১১ মে, ২০২৪

পটিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

অনলাইন ডেস্ক

১২ মে, ২০২১ | ৫:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার শাড়ি ও নগদ অর্থ বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. বদিউল আলম।

আজ বুধবার (১২ মে) দুপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

উপজেলা যুবলীগের আহবায়ক মো. হাসান উল্লাহ’র সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ইমরান উদ্দিন বশিরের পরিচালনায় আলোচনায় বক্তব্য রাখেন- ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ওয়ার্ড কমিশনার নুরুল আলম, আওয়ামী লীগ নেতা কমিশনার হাসান মুরাদ, দেশরত্ম পরিষদ দক্ষিণ জেলার সভাপতি মো. শাহজাহান চৌধুরী, ভাটিখাইন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, কৃষকলীগ উপজেলা সেক্রেটারি আবু ছৈয়দ, নজরুল ইসলাম, অধ্যাপক আজিজুল হক মানিক, সাইফুদ্দিন ভোলা, পেয়ার মো. সিকদার, তৌহিদুল আলম জুয়েল,উজ্জ্বল ঘোষ।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলম বলেন, প্রধানমন্ত্রী বলেছেন করোনাকালীন সময়ে চিন্তার কোন কারণ নেই। দেশে কেউ অনাহারে থাকবে না। মুজিববর্ষে সারা দেশে ৯ লাখ পরিবারকে বসতঘর উপহার দেওয়া হয়েছে। ইতোমধ্যে তিনি পটিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে মাসব্যাপী ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। আলোচনা সভা শেষে দুই হাজার নারীর মাঝে শাড়ি ও নগদ অর্থ প্রদান করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট