চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ছাত্রলীগকর্মী রোহিত হত্যা মামলায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

১৮ জানুয়ারি, ২০২১ | ২:১৩ অপরাহ্ণ

চট্টগ্রামে ছাত্রলীগকর্মী রোহিত হত্যা মামলায় মো. মহিউদ্দিন (২৯) ও সাইফুল ইসলাম বাবু (২০) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম মহানগর পুলিশের দক্ষিণ জোনের উপ-কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ৮ জানুয়ারি বিকালে দেওয়ানবাজার ভরাপুকুরপাড় সংলগ্ন কেডিএস গলি এলাকায় ছুরিকাঘাতে আহত হয়েছিলেন ওমরগণি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র আশিকুর রহমান রোহিত (২০)। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৫ জানুয়ারি ভোরে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রবিবার (১৭ জানুয়ারি) দুপুর ২টার দিকে কদমতলী এলাকা থেকে সাইফুল ইসলাম বাবুকে ও মো. মহিউদ্দিনকে ঢাকার মিরপুর থেকে গ্রেপ্তার করা হয়। মো. মহিউদ্দিন ভারতে পালিয়ে যাওয়ার জন্য ঢাকায় অবস্থান করছিলেন।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন বলেন, ‘বাকলিয়া ডিসি রোড এলাকার চান মিয়া মুন্সি লেনের মা মনি ক্লাবের কার্যক্রম নিয়ে রোহিতদের সঙ্গে প্রতিপক্ষের ‘বিরোধ’ ছিল। মাদকবিরোধী পোস্টার লাগানো নিয়ে তাদের দ্বন্দ্ব ছিল। বিষয়টি নিয়ে ঘটনার কয়েকদিন আগে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরেই কয়েকজন দুর্বৃত্ত রোহিতকে ধাওয়া করে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।’

ওই ঘটনার পরদিন রোহিতের বড় ভাই জাহিদুর রহমান বাদী হয়ে সাহাবু (২৬), সাইফুল ইসলাম বাবু (২০) ও মো. মহিউদ্দিন (২৯) নামে তিনজনকে আসামি করে একটি হত্যাচেষ্টা মামলা করেন বাকলিয়া থানায়।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট