চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

কাপ্তাইয়ে অপহরণ ৬ দিনেও খোঁজ নেই ইউপি সদস্য মংচিং মার্মার

নিজস্ব সংবাদদাতা, কাপ্তাই

২৫ ফেব্রুয়ারি, ২০২০ | ৫:৪১ পূর্বাহ্ণ

অস্ত্রের মুখে বাড়ি থেকে তুলে নেয়া কাপ্তাই উপজেলার রায়খালী ইউপি সদস্য মংচিং মার্মার খোঁজ পাওয়া যায়নি। গত ১৮ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে একদল অস্ত্রধারী তাকে তুলে নিয়ে গিয়েছিল। তাকে উদ্ধারে নিরাপত্তা বাহিনী যৌথভাবে অভিযান চালাচ্ছে বলে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ আহমেদ জানিয়েছেন।

অপহৃতের পরিবারের সদস্য ও পাড়াবাসী জানিয়েছেন, গত মঙ্গলবার রাত ১১ টার দিকে ২০/২২ জনের অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসী দল কারিগর পাড়ায় কয়েকটি বাড়ি ঘেরাও করে। সন্ত্রাসী দলের উপস্থিতি টের পেয়ে অনেকে তাদের ডাকে দরজা খোলেনি। একপর্যায়ে জোরপূর্বক দরজা ভেঙে ইউপি সদস্য মংচিংয়ের ঘরে প্রবেশ করে। এসময় বাড়িতে পেয়ে রাইখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সদস্য মংচিং মার্মাকে পেয়ে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। গত ৬ দিন বিভিন্নভাবে বিভিন্নস্থানে খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। কারিগর পাড়ার কার্বারি (পাড়া প্রধান) ও অপহৃতের বড় ভাই আবুমং মার্মা বলেছেন, আমার ভাই মংচিং এর কোন রাজনৈতিক দলের সম্পৃক্ততা নেই। নির্দলীয়ভাবে নির্বাচন করে সে গত রাইখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৫ নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন। কেন তাকে অপহরণ করা হয়েছে বুঝতে পারছি না। অপহরণকারীদের পক্ষ থেকে কোন প্রকার দায়-দায়িত্ব স্বীকারোক্তি পাওয়া যাচ্ছেনা।
চন্দ্রঘোনা ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাফ উদ্দিন জানিয়েছেন, অপহৃত মংচিং মার্মার কোন হদিস পাওয়া যায়নি। তাকে উদ্ধারে সাম্ভব্য জায়গাগুলোতে যৌথ অভিযান চালানো হচ্ছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট