চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আলীকদমে মাদক বিরোধী র‌্যালি-পথসভা অনুষ্ঠিত

লামা-আলীকদম সংবাদদাতা

১ অক্টোবর, ২০২৩ | ১০:৪৩ অপরাহ্ণ

‘মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়ি’, ‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ প্রতিপাদ্যকে ধারণ করে বান্দরবানের আলীকদমে মাদক বিরোধী র‍্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (১ অক্টোবর) বিকাল ৪টার দিকে উপজেলার ৩ নম্বর নয়াপাড়া ইউনিয়ন পরিষদ ও নয়াপাড়া সচেতন যুব সমাজের উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

 

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিনের সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাবের মো. সোয়াইব। বিশেষ অতিথি ছিলেন আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার তবিদুর রহমান।

 

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মান্নান, মহিলা ইউপি সদস্য কোহিনূর আক্তারসহ স্থানীয় সচেতন যুব সমাজের প্রতিনিধি, নয়াপাড়া ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

ইউএনও জাবের মো. সোয়াইব বলেন, মাদক ও জুয়া সুন্দর পরিবার ও সমাজকে ধ্বংস করে দেয়। বর্তমানে এসব অপরাধ সমাজে আশংকাজনক হারে বেড়েছে।

 

ওসি খন্দকার তবিদুর রহমান বলেন, যুব সমাজকে এসব অপরাধ থেকে ফিরিয়ে আনতে জনসচেতনতা প্রয়োজন। মাদক ও জুয়ার আসক্তি থেকে যুব সমাজকে বাঁচাতে পরিবারের পাশাপাশি সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

 

পূর্বকোণ/রফিক/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট