চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় বাসচাপায় বাইক আরোহী কলেজছাত্র নিহত

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

২৭ সেপ্টেম্বর, ২০২৩ | ৫:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় বাসচাপায় ইনজামাম উল আলম রাফি (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় তার বন্ধু মেহেরাব হোসেন অভি (২০) গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দু’জনই মোটরসাইকেল আরোহী ছিল।

 

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৩টায় মহাসড়কের লক্ষ্যারচর বার আউলিয়ানগর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত ইনজামামউল আলম কৈয়ারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মুহুরী পাড়ার ফরিদুল আলমের ছেলে। আহত অপর বন্ধু লক্ষ্যারচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড হাজিপাড়ার সেলিম মিন্টুর ছেলে। দুই বন্ধু চকরিয়া সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে কয়েকদিন আগে অনার্স প্রথম বর্ষে ভর্তি হয়েছেন।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে ৩টার দিকে দুই বন্ধু মিলে মোটরসাইকেল যোগে হারবাং যাচ্ছিল। এসময় কক্সবাজারগামী একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায় ইনজামাম। এ সময় সড়কের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয় মেহেরাব। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইনজামামকে মৃত ঘোষণা করেন। অপর আহত মেহেবারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

 

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই দিদারুল ইসলাম বলেন, বাসটি জব্দ করা হয়েছে। নিহত কলেজছাত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট