চট্টগ্রাম শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

টেকনাফে ইউপি সদস্যকে ছুরিকাঘাত, টাকা-স্বর্ণালংকার লুটের অভিযোগ

টেকনাফ সংবাদদাতা

২৫ সেপ্টেম্বর, ২০২৩ | ১১:৫০ পূর্বাহ্ণ

টেকনাফের সাবরাং ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ছিদ্দিক আহমদকে (৪১) ছুরিকাঘাত করে আহত করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা স্ত্রীর স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

 

তিনি উপজেলার সাবরাং ইউনিয়নের আলীর ডেইল গ্রামের বাসিন্দা মৃত খুইল্ল্যা মিয়ার ছেলে ও সাবরাং ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং টেকনাফ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক।

 

রবিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সাবরাং ইউনিয়নের বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় এ ঘটনা ঘটছে।

 

আহতের পরিবার জানায়, সদর ইউনিয়নের বড় হাবিরপাড়া শ্বশুর বাড়ি থেকে আট ভরি স্বর্ণালঙ্কার নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় সাবরাং বাহারছড়া মৎস্য ঘাট এলাকায় মাছ কেনার জন্য অপেক্ষা করছিলেন ছিদ্দিক আহমদ। এসময় বাহারছড়ার আনার আলীর ছেলে আমানুল্লাহ (২৫) ছিদ্দিক আহমদকে একা পেয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা ও আট ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। আহত ইউপি সদস্যের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আমানুল্লাহ পালিয়ে যায়। আহত ইউপি সদস্যকে উদ্ধার করে স্থানীয় লোকজন দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

 

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইমরান ইউসুফ বলেন, রাত সাড়ে ১০টার দিকে ধারালো অস্ত্রের আঘাতপ্রাপ্ত এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন। তার ঘাড়, ডান হাতের বাহু ও কোমরে আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, দুর্বৃত্ত কর্তৃক একজন ইউপি সদস্যকে ছুরিকাঘাতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট