চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

চকরিয়ায় ট্রাকচাপায় অটোরিক্সা যাত্রী নিহত, আহত ৫

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

২ আগস্ট, ২০২৩ | ৫:০১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়া উপজেলার অভ্যন্তরীণ সড়কে ট্রাকের (ডাম্পার) চাপায় সিএনজিচালিত অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৫ জন। এ ঘটনায় স্থানীয়রা চালককে আটকে পুলিশের হাতে তুলে দিয়েছে এবং গাড়িটি জব্দ করেছে পুলিশ।

 

আজ বুধবার (২ আগস্ট) দুপুর দেড়টার দিকে চিরিঙ্গা-মানিকপুর সড়কের নাককাটা ঝিরি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আবুল হাশেম (৫২) সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গুরা মিয়ার ছেলে। আহত ৫ জনই একই এলাকার বাসিন্দা। তারা হলেন- নিহত আবুল হাশেমের স্ত্রী ছৈয়দা খাতুন (৪৫), অমল বড়ুয়া (৫০) ও কাজল বড়ুয়া (৩৮), হোছনে আরা (২৩) ও নুনু বড়ুয়া (২৮) ।

 

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মধ্যে ছৈয়দা খাতুন ও অমল বড়ুয়ার অবস্থা গুরুতর হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

 

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

চকরিয়া থানার অপারেশন অফিসার (এসআই) রাজিব চন্দ্র সরকার জানান, দুর্ঘটনায় সংশ্লিষ্ট ট্রাক চালক মোহাম্মদ পারভেজকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। পারভেজ পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বড় মুসলিম পাড়ার হাবিবুর রহমানের ছেলে।

 

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ট্রাকটি (ডাম্পার) জব্দ ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট