চট্টগ্রাম মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

জানাজার আগমুহূর্তে মিলল পরিচয়, রাতে পরিবারের কাছে হস্তান্তর

রাউজান সংবাদদাতা

২৮ জুলাই, ২০২৩ | ৯:৫০ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজানে সকালে অজ্ঞাতনামা ব্যক্তি হিসেবে উদ্ধার হওয়া মৃত একব্যক্তির পরিচয় নির্ধারণের পর রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

গাউসিয়া কমিটি বাংলাদেশ’র রাউজান উপজেলা শাখার স্বেচ্ছাসেবকদের তত্ত্বাবধানে গোসল-জানাজা শেষে দাফনের আগ মুহূর্তে উদ্ধার ব্যক্তির পরিচয় মেলে। মারা যাওয়া ব্যক্তির নাম দলিল আহমদ (৫৪)। তিনি বাঁশখালী উপজেলার ৭ নম্বর সরল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রফিক আহমদ বাড়ির মৃত সুলতান আহমদের ছেলে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘আজ সকাল সোয়া ১০টার দিকে পৌরসভার রাউজান আর.আর. এসি মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের গ্যালারি থেকে ওই মরদেহটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করা হয়। ওই ব্যক্তির মৃত্যু স্বাভাবিক হওয়ায় এবং দিনভর পরিচয় না মেলায় মরদেহ দাফনের জন্য গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা শাখার নেতৃবৃন্দকে দিয়ে দেওয়া হয়।’

 

গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা শাখার সাধারণ সম্পাদক আবু তাহের বলেন ‘ওই মরদেহ দাফনের জন্য কবর খুঁড়া, মরদেহের গোসল, জানাজা সম্পন্ন করা হয়। এর মধ্যে, গাউসিয়া কমিটির সদস্যদের মাধ্যমে মৃতের পরিবার নিশ্চিত হন ওই ব্যক্তি বাঁশখালী উপজেলার। পরিচয় নিশ্চিত হওয়ার পর পুলিশের মাধ্যমে রাত ৮টার দিকে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মরহুমের ৩ নম্বর ছেলে হাফেজ আবুল হোসেন বাবার মরদেহ বুঝে নেন।

 

তিনি জানিয়েছেন, তার বাবা ৭-৮ দিন আগে রাগ করে বাড়ি থেকে বের হয়ে চলে আসেন।

 

স্থানীয় লোকজনের ধারণা, বার্ধক্যজনিত কারণে দলিল আহমদের মৃত্যু হয়েছে।

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট