চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষা ২৬ সেপ্টেম্বর

আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষা ২৬ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক

২৭ জুলাই, ২০২০ | ৭:৫৩ অপরাহ্ণ

বাংলাদেশ বার কাউন্সিল আইনজীবী হিসেবে তালিকাভুক্তির জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে। গতকাল রবিবার সংস্থাটির ওয়েবসাইটে দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা বিভাগে আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ১টা পর্যন্ত চার ঘণ্টাব্যাপী এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বার কাউন্সিলের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী তালিকাভুক্তির এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় ও কলেজ খোলা সাপেক্ষে কলা অনুষদ পরীক্ষা গ্রহণে সম্মত রয়েছে। সে হিসেবে পরীক্ষা-হল প্রাপ্তি সাপেক্ষে এনরোলমেন্ট লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৬ সেপ্টেম্বর।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আগ্রহীরা ফ্রেব্রুয়ারিতে অনুষ্ঠিত বার কাউন্সিল এনরোলমেন্ট নৈর্ব্যক্তিক (MCQ) পরীক্ষার জন্য ইস্যুকৃত প্রবেশপত্র দিয়ে আসন্ন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। রোল নম্বর অনুযায়ী পরীক্ষাকেন্দ্রের নামসহ বিস্তারিত শিডিউল ও অন্যান্য নির্দেশনা পরবর্তী সময়ে ঘোষণা করা হবে; যা বার কাউন্সিলের অফিসিয়াল ওয়েবসাইটে (http://www.barcouncil.gov.bd) প্রকাশ করা হবে।

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট