চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ফেসবুক লাইভে স্ত্রীকে হত্যার কারণ জানাল স্বামী

নিজস্ব প্রতিবেদক

১৫ এপ্রিল, ২০২০ | ৮:৫৩ অপরাহ্ণ

নিজের স্ত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে জবাই করে হত্যা করেছে টুটুল ভূঁইয়া স্বামী। আজ বুধবার (১৫ এপ্রিল) দুপুর সোয়া একটার দিকে নিজের ফেসবুক একাউন্টের লাইভে এসে এমন নৃশংস দৃশ্যের অবতারণা করে অভিযুক্ত ওই স্বামী। এই ঘটনার পর স্বামীকে আটক করেছে পুলিশ। ঘাতক স্বামীর নাম ওবায়দুল হক টুটুল ভুইয়া ও হত্যার শিকার ওই নারীর নাম তাহমিনা আক্তার।

ভিডিওতে দেখা যায়, খুন করার আগে টুটুল বলছিল, একজনের জন্য তার পরিবার ধ্বংস হয়ে গেছে। ৮ মাস বয়সে তার মেয়েকে রেখে চলে যায় সে। তার সারাজীবন ধ্বংস হয়ে গেছে তার স্ত্রীর জন্য এমন দাবি করে ক্ষোভ প্রকাশ করতে করতে এক পর্যায়ে স্ত্রীকে এলোপাতাড়ি কোপাতে থাকে টুটুল। কোপানোর পরপরই নিস্তেজ হয়ে যান ভুক্তভোগী নারী।

এরপরই টুটুল বলতে থাকে, সে এখন শেষ। আপনারা আমার বাবা-মা ও এতিম মেয়েকে দেখে রাখবেন। এই খুনের সাথে তিনি নিজেই জড়িত এবং অন্য কেউ এরসাথে সংশ্লিষ্ট নয়, এমনটা বলতে থাকেন তিনি। লাইভ ভিডিওটির ক্যাপশনে লেখা ছিল, “সবাই আমাকে ক্ষমা করবেন। আমার বাবা-মা, ভাই-বোন ও অনাথ মেয়েটার খেয়াল করবেন”।

খুন করার লাইভ ভিডিওর পর, একটি মেয়েকে নিয়ে আরেকটি ভিডিও পোস্ট করে টুটুল ভুইয়া। সেখানে তার দাবি, তার মেয়ের যখন ৮ মাস বয়স তখন সে (তার স্ত্রী) ছেড়ে চলে যায়। এখন আবার সে ফেরত এসেছে। তার পুরো পরিবার ব্ল্যা’কমেইল করে অনেক সমস্যায় ফেলেছে। বাচ্চা মেয়েটাকে অনেক নির্যাতন করা হয়েছে। এরপর তিনি নিজেও আত্মহ’ত্যার ইঙ্গিত দেয় ওই ভিডিওতে। তবে খুন করার লাইভ ভিডিওটি ঘণ্টাখানেক পর আর টুটুলের প্রোফাইলে পাওয়া যায়নি। এই ঘটনার পরপরই টুটুল নিজেই ৯৯৯ এ কল দেন। এর পরপরই ফেনীর বাড়ি থেকে আটক করে পুলিশ।

আটকের পর টুটুল পুলিশের কাছে খুনের কথা স্বীকার করে তিনি পুলিশকে জানান, তার স্ত্রী তাহমিনা সে ঢাকায় থাকা অবস্থায় পরকীয়ায় জড়িয়ে পড়ে। এটা নিয়ে তাদের মধ্যে ঝামেলা হতো। তাহমিনার বাড়ি থেকে টাকা চেয়ে মানসিক হয়রানি করা হতো বলেও দাবি করেন টুটুল।

ফেনী সদর থানার ওসি আলমগীর বলেন, হত্যায় অভিযুক্ত টুটুল ভুইয়ার বাড়ি ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাড়াঈপুর এলাকায়। টুটুল ঢাকায় একটি গার্মেন্টসে কাজ করতো। সন্তানদের নিয়ে তার স্ত্রী বাড়িতেই থাকতো।

তিনি বলেন, পুলিশ টুটুলের প্রোফাইলে লাইভ ভিডিও পায়নি। তবে তার পোস্টগুলো যাচাই-বাছাই চলছে। নিহতের স্বজনরা মামলা করলে সে অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলেও জানান তিনি।

 

 

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট