চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৮ মে, ২০২০

সর্বশেষ:

হবিগঞ্জে গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কা, নারীসহ নিহত ৮

৬ মার্চ, ২০২০ | ১২:০৬ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

হবিগঞ্জে গাছের সাথে মাইক্রোবাসের ধাক্কা, নারীসহ নিহত ৮

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই এক নারীসহ ৮ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো চারজন। নিহতরা সবাই নারায়গঞ্জের বাসিন্দা বলে জানা গেলে তাদেরও পরিচয় জানা যায় নাই। আজ শুক্রবার (৬ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার গোপলার বাজার কান্দিগাঁও এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান জানান, ঢাকা মেট্রা চ-১৯-৫৪৬২ নম্বরের একটি মাইক্রোবাস নারায়ণগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে একজন নারীসহ ৮ জন নিহত হন। শেরপুর হাইওয়ে ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে নবীগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় বর্তমানে উদ্ধার কাজ শেষ হয়েছে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূইয়া জানান, প্রায় ১২ জন যাত্রী নিয়ে সিলেটের দিকে যাচ্ছিল মাইক্রেবাসটি। পথিমধ্যে নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সাথে এর ধাক্কা লেগে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ৮ জন এবং গাড়িতে থাকা সকলেই আহত হয়েছেন। দুর্ঘটনার পর নিহতদের মরদেহ শেরপুর হাইওয়ে থানায় রাখা হয়েছে ও আহতদের হাসপাতালে প্রেরণ করে পুলিশ। নিহতদের একজন নারী এবং আহতদের মধ্যে একজন শিশুও রয়েছেন।

 

 

 

 

 

 

 

পূর্বকোণ/এম

The Post Viewed By: 45 People

সম্পর্কিত পোস্ট