চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

আনোয়ারায় গার্মেন্টস কর্মীকে ‘গণধর্ষণ’, প্রেমিকসহ তিনজন ধরা

আনোয়ারা সংবাদদাতা

২১ মে, ২০২৩ | ৫:০৭ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারায় এক গার্মেন্টস কর্মীকে (১৮) গণধর্ষণের ঘটনা ঘটেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ ধর্ষককে গ্রেপ্তার করেছে।

 

শনিবার (২১ মে) রাতে উপজেলার রায়পুর ইউনিয়নের রায়পুরে বিলের একটি পরিত্যক্ত ঘরে এই ঘটনা ঘটে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- স্থানীয় চুন্নাপাড়া এলাকার মো শাহানুরের ছেলে মো. রাসেল (২৫), ফকিরপাড়া এলাকার নুরুল আলমের ছেলে মো. আরিফ (২৬) ও রাপুর গ্রামের আবদুল হামিদের ছেলে মো. শাকিল উদ্দিন টিটু (২০)।

 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ভিকটিম কর্ণফুলী ইপিজেড সু-কারখানায় চাকরি করেন। প্রতিদিন রাসেলের সিএনজি অটোরিকশা করে আসা-যাওয়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার রাত ৮টায় গার্মেন্টস ছুটির পর বন্দর সেন্টার থেকে ভিকটিম রাসেলের সিএনজিযোগে বাড়ি ফেরার পথে রাসেল ও তার তিন সহযোগী কৌশলে রায়পুরের পূর্ববিলে একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে তাকে সারারাত পালাক্রমে ধর্ষণ করে। পরে ভিকটিমের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়।

 

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মোহাম্মদ হাসান বলেন, ভিকটিমের মা বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ আরো ২/৩ জনকে অজ্ঞাত আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ঘটনায় পলাতক রয়েছে অবদুস সালামের ছেলে আবদুল আজিজ (৩৬)। গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিসি সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট