চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

আর্জেন্টিনা শিবিরে স্বস্তি

স্পোর্টস ডেস্ক

৯ ডিসেম্বর, ২০২২ | ১১:২৫ পূর্বাহ্ণ

বিশ্বকাপ শুরুর পর থেকে একেবারে টাইট শিডিউল আর্জেন্টিনার। ব্যাক টু ব্যাক গ্রুপপর্ব। এরপর রাউন্ড অব সিক্সটিন। টানা খেলার ধকলে যে ক্লান্তি ভর করেছিল গেল চারদিনের বিশ্রামে এখন দলটা আবারও ফিরেছে চাঙ্গা মনোভাবে। মাত্র ১২ দিনে চারটি বিশ্বকাপ ম্যাচ খেলে হাঁপিয়ে ওঠা ফুটবলাররা বিশ্রাম ও রিকভারি শেষে এখন বেশ ফুরফুরে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় তুলে নিয়ে এখন কোয়ার্টার ফাইনালে মেসিরা। তবে সেই ম্যাচে স্পষ্টভাবেই অনুভূত হয়েছে ডি মারিয়ার অভাব। ঊরুর চোটের কারণে তিনি ছিলেন বাইরে। স্বস্তির খবর হলো রিকভারি শেষে এখন পুরোপুরি ফিট আর্জেন্টাইন উইঙ্গার। ডাচদের বিপক্ষে তিনি থাকছেন শুরুর একাদশে।

তবে শঙ্কা আছে মিডফিল্ডার পাপু গোমেজকে নিয়ে। সকারুদের বিপক্ষে অ্যাঙ্কেলে চোট পেয়ে রিপ্লেস হয়েছিলেন তিনি। সেখান থেকে এখনও পুরপুরি ফিট হয়ে উঠেননি বলে আভাস দিয়েছেন টিম ম্যানেজমেন্ট। এছাড়া ডি পলের ইনজুরির গুঞ্জনও শোনা যাচ্ছিল। যদিও খোদ এ ফুটবলার নিজেই সব শঙ্কা উড়িয়ে দিয়েছেন।

ধারণা পাওয়া যাচ্ছে, নেদরল্যান্ডসের বিপক্ষে ম্যাচে দলে খুব একটা পরিবর্তন আনছেন না স্ক্যালোনি। ডিফেন্স লাইনে গেল ম্যাচে যারা শুরু করেছিলেন তারাই থাকছেন। মিড ফিল্ডও থাকছে অপরিবর্তিত। পাপু গোমেজের জায়গায় খেলবেন ডি মারিয়া। এই এক পরিবর্তন নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করার মিশনে নামবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট