চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

জুলিয়ান উড চট্টগ্রাম চ্যালেঞ্জার্সে

স্পোর্টস ডেস্ক

৫ ডিসেম্বর, ২০২২ | ১২:৩৬ অপরাহ্ণ

বিশ্বে পাওয়ার হিটিং কোচ হিসেবে পরিচিত জুলিয়ান রস উড। মূলত ক্রিকেটের সঙ্গে বেস বলের হিট মিলিয়ে কৌশলের সংমিশ্রণে পাওয়ার হিটিংয়ের কৌশল বের করেছেন তিনি। এবার সেই জুলিয়ানকেই কিনা প্রধান কোচের দায়িত্ব দিয়ে বাংলাদেশে আনছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল (বিপিএল) চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে। সেখানে তারা লিখেছে, ‘জুলিয়ান রস উড। যাকে বলা হয় পাওয়ার হিটিংয়ের পথিকৃৎ। মূলত ক্রিকেটের সঙ্গে বেসবলের হিটিং মেথডের সমন্বয় এনেই পাওয়ার হিটিংয়ের কৌশল বের করেছেন উড। পাওয়ার হিটিং নিয়ে এর মধ্যে কাজ করেছেন অস্ট্রেলিয়া, পাকিস্থান, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ড ক্রিকেট বোর্ডের সাথে। ব্রিটিশ এই পাওয়ার হিটিং কোচ এবার চট্টগ্রাম চ্যালেঞ্জার ফ্যামিলিতে। চ্যালেঞ্জার্সদের হেড কোচ এই ব্রিটিশ পাওয়ার হিটার স্পেশালিস্ট। ওয়েলকাম জুলিয়ান উড।’

বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স –

সরাসরি চুক্তি- আফিফ হোসেন, বিশ্ব ফার্নান্দো, কার্টিস ক্যাম্ফার ও আশান প্রিয়ঞ্জন।

ড্রাফট থেকে- মৃত্যুঞ্জয় চৌধুরী, শুভাগত হোম, মেহেদি হাসান রানা, ইরফান শুক্কুর, মেহেদি মারুফ, জিয়াউর রহমান, ম্যাক্স ও’ডাউড, উম্মুক্ত চাঁদ, তাইজুল ইসলাম, আবু জায়েদ রাহি, ফরহাদ রেজা ও তৌফিক খান তুষার।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট