চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

আরও বিষিয়ে উঠছে নেইমার-এমবাপ্পের সম্পর্ক

স্পোর্টস ডেস্ক

১৫ আগস্ট, ২০২২ | ১:৫২ অপরাহ্ণ

রিয়াল মাদ্রিদে ‘যাই যাই’ করেও শেষ পর্যন্ত পিএসজিতে থেকে যান এমবাপ্পে। ফরাসি স্ট্রাইকারকে ধরে রাখতে নতুন চুক্তিতে তাঁকে বিশাল ক্ষমতা দেওয়া হয়েছে, ফুটবল বিশ্বে গুঞ্জন ছিল এমনটাই। এরপরই শোনা যায়, এমবাপ্পেকে ধরে রাখতে তার মর্জি অনুযায়ী কোচ বাছাই ও নেইমারসহ কয়েকজন প্লেয়ারকে ছাটাইয়ের প্রস্তাব করেছেন তিনি। এমবাপ্পে বিরোধী দুটি টুইটে নেইমারের লাইক দেওয়াকে কেন্দ্র করে যেন সে বিষয়টি এবার আরও জোরালো হয়েছে।

ঘটনার সূত্রপাত পরশু রাতে লিগে মঁপেলিয়ের বিপক্ষে পিএসজির ৫-২ গোলে জেতা ম্যাচে। ২৩ মিনিটে পেনাল্টি পেয়েছিল পিএসজি। লিওনেল মেসি ও নেইমারের মতো দুজন অভিজ্ঞ খেলোয়াড় থাকতে সেই পেনাল্টি নিলেন এমবাপ্পে। পেনাল্টি থেকে অবশ্য গোল করতে ব্যর্থ হয়েছেন ফরাসি স্ট্রাইকার। পরে অবশ্য একটি গোল করেছেন এমবাপ্পে। তবে পিএসজির জয়ে জোড়া গোল করে বড় ভূমিকা রেখেছেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের একটি গোল অবশ্য পেনাল্টি থেকে। ম্যাচে পিএসজির পাওয়া দ্বিতীয় পেনাল্টিটি তিনিই নিয়েছেন।

 

এমবাপ্পের প্রথম পেনাল্টি নেওয়া নিয়ে অবশ্য নেইমার বা কোচ ক্রিস্তফ গালতিয়ের ম্যাচ শেষে কোনো কথা বলেননি। তবে অনেকের কাছেই এটা স্পষ্ট হয়েছে, পিএসজিতে এখন পেনাল্টি নেওয়ায় অগ্রাধিকার এমবাপ্পের।

এক ফুটবলপ্রেমী বিষয়টি নিয়ে পিএসজির সমালোচনা করে টুইট করেন। @নেইমারগিয়াবিআর নামের আইডি থেকে করা টুইটি এ রকম, ‘এটা অফিশিয়াল, এমবাপ্পেই এখন পিএসজির হয়ে পেনাল্টি নেবেন। স্পষ্টতই, এটা চুক্তির বিষয়। কারণ, বিশ্বের কোনো ক্লাবেই নেইমার পেনাল্টি নেওয়ার জন্য দ্বিতীয় পছন্দ হতে পারে না।’

টুইটটি এখানেই শেষ করেননি ওই ফুটবলপ্রেমী। তিনি আরও লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে, এটা চুক্তি নবায়নের বিষয়। এমবাপ্পে পিএসজিকে নিজের মনে করে!’ টুইটটি নজরে পড়েছে নেইমারের। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তাঁর ভেরিফায়েড টুইটার থেকে এই টুইটে ‘লাইক’ও দিয়েছেন। এছাড়া আরও একটি এমবাপ্পে-বিরোধী টুইটে লাইক দেন নেইমার।

 

পূর্বকোণ/এএস

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট