চট্টগ্রাম সোমবার, ০৬ মে, ২০২৪

সর্বশেষ:

নির্বাচন থেকে জাতীয় পার্টির সরে দাঁড়ানোর শঙ্কা আছে: কাদের

অনলাইন ডেস্ক

১২ ডিসেম্বর, ২০২৩ | ৮:৪৬ অপরাহ্ণ

নির্বাচন থেকে জাতীয় পার্টি সরে দাঁড়াতে পারে এমন শঙ্কা আওয়ামী লীগ এবং জনগণের মধ্যে আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

মঙ্গলবার (১২ ডিসেম্বর) তেজগাঁওয়ের ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সংশ্লিষ্ট দপ্তর বিষয়ক উপ-কমিটির মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

 

ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির সঙ্গে জোট করে নাকি বাদ দিয়ে নির্বাচন করবে আওয়ামী লীগ, তার সিদ্ধান্ত এখনো হয়নি। দলের স্বতন্ত্র প্রার্থীরা আছেন, থাকবেন বলেও সাফ জানান তিনি।

 

তিনি বলেন, রওশন এরশাদ বিরোধীদলের নেতা। তিনি তার দলের অভ্যন্তরীণ বিষয় নিয়ে কী বললেন, তা আওয়ামী লীগের বিষয় না।

 

ওবায়দুল কাদের আরও বলেন, জাতীয় পার্টির সঙ্গে অ্যালায়েন্স থাকবে না এমন কোনো সিদ্ধান্ত আওয়ামী লীগ সভাপতি জানাননি।

 

এ সময় নির্বাচন কমিশনকে নির্বাচন বিরোধী যেকোনো বিশৃঙ্খলার বিরুদ্ধে শক্ত অবস্থান নেয়ার আহ্বান ওবায়দুল কাদেরের। নেতার্মীদের উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচনে সম্মানজনক জয় দলের জন্য বড় চ্যালেঞ্জ।

 

এ সময় দপ্তরের গোপনীয়তা রক্ষা করতে জোর দেন দলটির সাধারণ সম্পাদক। বলেন, বিপ্লব বড়ুয়ার দপ্তরে অনেক লোক থাকে। দপ্তরে থাকতে হবে শৃঙ্খলা। না হলে গোপনীয়তা থাকবে না। অনেকেই দপ্তরের কাগজ নিয়ে ফেসবুকে দিয়ে দেয়, যাতে গোপনীয়তা নষ্ট হয়। তাই দপ্তরে পরীক্ষিত কর্মী নিতে হবে।

 

ওবায়দুল কাদের বলেন, এখানে যে থাকবে তার বিশ্বাসযোগ্যতা থাকতে হবে। এত বড় কমিটির দরকার নেই। পরীক্ষিত কর্মী নিলে দপ্তরের উপকার হবে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট