চট্টগ্রাম বুধবার, ০৮ মে, ২০২৪

সর্বশেষ:

বাড়িতে প্রেমিকা আসার খবরে পালাল প্রেমিক

৩০ মার্চ, ২০২৩ | ১:৫৮ অপরাহ্ণ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে নবম শ্রেণির এক ছাত্রী। এ সময় তাকে দেখে বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক। প্রেমিকের নাম আশিক (১৮)।

বুধবার (২৯ মার্চ) রাত ৮টায় সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাষকাউলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৩০ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য শাহিন শিকদার।

আশিক একই গ্রামের আবু সাইদ মণ্ডলের ছেলে।

অনশনে থাকা ওই ছাত্রী জানান, ২০২২ সালে জেএসসি পরীক্ষা দিতে গিয়ে আমার সঙ্গে আশিকের পরিচয় হয়। এরপর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করে আশিক। আমাদের বিষয়টি দুই পরিবারের লোকজনই জানে। কিছুদিন ধরে আশিক আর আমার সঙ্গে যোগাযোগ করছে না।

ওই ছাত্রী জানান, নিরুপায় হয়ে বিয়ের জন্য আশিকের বাড়িতে এসেছি। আমাকে দেখে আশিক বাড়ি থেকে পালিয়ে গেছে। এখন ও বিয়ে না করলে আমার কি হবে?

স্থানীয় ইউপি সদস্য শাহিন শিকদার জানান, অনশনে থাকা মেয়েটি পাশের ভুমুরিয়া গ্রামের বাসিন্দা। নবম শ্রেণিতে পড়েন। বিয়ের দাবিতে আশিকের বাড়িতে এসেছেন। কিন্তু মেয়েকে দেখে আশিক বাড়ি থেকে চলে গেছেন। এ বিষয় নিয়ে উভয়পক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।

আশিকের বাবা আবু সাইদ মণ্ডল জানান, আমার ছেলের সঙ্গে ওই মেয়ের প্রেমের সম্পর্ক নেই। যদি প্রেম করত তাহলে আশিক বাড়ি থেকে চলে যেত না।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ জানান, এই বিষয়টি জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট