চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চিরনিদ্রায় শায়িত সেনা কর্মকর্তা হাবিবুর

নিজস্ব প্রতিবেদক

৩ ফেব্রুয়ারি, ২০২২ | ৯:১২ অপরাহ্ণ

বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানকে পটুয়াখালীর নিজ বাড়ির উঠানে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের যুবক হাউসিং বালুর মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে নিজ বাড়ির উঠানে দাফন করা হয়। এর আগে একই দিন দুপুরে চট্টগ্রামে প্রথম জানাজা শেষে সেনাবাহিনীর হেলিকপ্টার যোগে হাবিবুর রহমানের মরদেহ বিকেল সাড়ে ৫টার দিকে পটুয়াখালী আবুল কাসেম স্টেডিয়ামে আনা হয়। পরে সড়ক পথে মরদেহটি নিজ বাড়ি সেনা নিকেতনে নিয়ে আসা হয়।

মৃত্যুকালে সেনা কর্মকর্তা হাবিবুর রহমান (৫২) বাবা-মা, স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার ছোট ছেলেও সেনাবাহিনীর সৈনিক পদে কর্মরত আছেন। নিহত সেনা কর্মকর্তা হাবিবুর দীর্ঘ ২৮ বছর ৬ মাস সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। তার মরদেহ পটুয়াখালী পৌঁছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

উল্লেখ্য, বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে বান্দরবানের রুমা জোনের একটি টহল দলের সঙ্গে জনসংহতি সমিতির (জেএসএস) মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলিতে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ও জেএসএসের তিনজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছেন। এছাড়া একজন সেনাসদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

পূর্বকোণ/মামুন/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট