চট্টগ্রাম শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

মিউজিক ভিডিওর মডেল অহনা

নাদো প্রতিবেদন

১৪ সেপ্টেম্বর, ২০১৯ | ১:৩৬ পূর্বাহ্ণ

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা রহমানকে এবার মিউজিক ভিডিওতে দেখা যাবে। কণ্ঠশিল্পী সালমার ‘মন মাঝি’ নামে গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন অহনা। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন মডেল রোমিও। গানটির কথা ও সুর করেছেন জিয়া উদ্দিন আলম। সঙ্গীত আয়োজনে ছিলেন রেজওয়ান শেখ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন আহমেদ শাকিল নিশান। জিসান মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়েছে। উল্লেখ্য, অহনা চাকরের প্রেম নামে একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় করেন। পরবর্তীতে দুই পৃথিবী এবং চোখের দেখা নামে দুটি সিনেমা করেন। এর মধ্যেই তিনি ছোট পর্দায় নিয়মিত অভিনয় করতে থাকেন।

নিজের ভালো নাম অহনা রহমান হলেও এই মডেল অভিনেত্রীকে পরিচিত এবং কাছের মানুষেরা ডাকেন ‘লাকি’ নামে। অবশ্য স্কুলজীবনে অহনাকে তার কাছের বন্ধুরা যে উপাধি দিয়েছিলেন, সেটি বেশ মজার। অনেক লম্বা হওয়ার কারণে তখন বন্ধুরা অহনাকে ডাকতেন ‘জিরাফ’ বলে।

স্কুলজীবনের এক বার্ষিক বনভোজনে অহনা তার স্কুলের শিক্ষার্থীদের সঙ্গে গিয়েছিলেন বোটানিক্যাল গার্ডেনে। সেখানে তখন চলছিল নায়ক মান্নার একটি সিনেমার শুটিং। মান্নাকে চর্মচক্ষে দেখতে পাওয়াটা সে সময় অহনার জন্য ছিল আকাশের চাঁদ হাতে পাওয়ার মতো ঘটনা। এমনকি মান্না যখন অহনাকে গালে হাত ছুঁইয়ে আদর করে দিয়েছিলেন, অহনার কাছে তা ছিল স্বপ্নের মতো। ফলে মান্নার স্পর্শ পাওয়া গালটি ওই রাতে নাকি অহনা কাউকে এমনকি তার মাকেও স্পর্শ করতে দেননি। ছোটবেলা থেকে দুটো লক্ষ্য সামনে নিয়ে বড় হয়েছেন অহনা পাইলট হবেন, নয় অভিনয়শিল্পী। শেষ পর্যন্ত দ্বিতীয় লক্ষ্যতেই নিজের ঠিকানা খুঁজে নিয়েছেন তিনি।

একটি পণ্যের বিজ্ঞাপনে অভিনয় করে মিডিয়াজগতে পদার্পণ তার। ছোটপর্দায় অসংখ্য নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি একাধিক চলচ্চিত্রেও অভিনয় করেছেন।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট