চট্টগ্রাম রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

প্রথমবার একসাথে গাইলেন পিজিত-কোনাল

বিনোদন ডেস্ক

১৪ আগস্ট, ২০২২ | ১১:৫০ পূর্বাহ্ণ

প্রথমবার একসাথে গাইলেন পিজিত প্রসেঞ্জিত মহাজন ও সোমনূর মনির কোনাল। গানটির শিরোনাম ‘তোকে কত ভালোবাসি’। শীঘ্রই তার নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পাবে।

নিজের ইউটিউব চ্যানেলের প্রথম গান হিসেবে প্রকাশ হতে যাচ্ছে ‘তোকে কত ভালোবাসি’। গানটির গীতিকার স্নেহাশীষ ঘোষ। সুর ও সংগীতায়োজন করেছেন সজীব দাশ। ভিডিও নির্মাণ করেছেন রুম্মান আবদুল্লাহ।

গানটি প্রসঙ্গে কোনাল বলেন, ‘পিজিত আমার অত্যন্ত স্নেহের ভাই। ছেলেটা গানপাগল। সংগীতের নিবেদিত প্রাণ। তার অনেক দিনের ইচ্ছে আমার সাথে দ্বৈত গানের। তাছাড়া এই গানের কথা-সুরও চমৎকার। তাই গানটি করেছি।’

এ প্রসঙ্গে পিজিত বলেন, ‘কোনাল আপু আমার প্রিয় মানুষ। আমাকে স্নেহ করেন। তিনি যখন চ্যানেল আই সেরাকণ্ঠের প্রতিযোগী ছিলেন, তখন থেকেই তার গায়কী ভালো লাগে। দীর্ঘদিনের ইচ্ছে ছিল তার সঙ্গে একটি গান গাইব। অবশেষে সেটা পূরণ হলো।’

উল্লেখ্য চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ছেলে পিজিত প্রসেঞ্জিত মহাজন। অনেক চড়াই-উৎরাই পার করে নিয়মিত গান করে যাচ্ছেন তিনি। দীর্ঘদিন ধরে গানের সাথে বসবাস তার। ইতোমধ্যে বেশ কিছু মৌলিক গানও প্রকাশ পেয়েছে দেশের বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যানারে। তবে এবার নিজের আলাদা পরিচয় তৈরি করতেই চালু করেছেন নিজের ইউটিউব চ্যানেল। এই উদ্যোগের প্রথম গান হিসেবে প্রকাশ হতে যাচ্ছে ‘তোকে কত ভালোবাসি’।

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট